শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

চকউলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

Reading Time: < 1 minute

মোঃ ফজলুল করিম সবুজ, নওগাঁ:
নওগাঁর মান্দায় নিয়োগ সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দুর্বৃত্তদের অতর্কিত হামলায় চকউলী বহুমুখী হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ কে গুরুতর জখম সহ অফিস রুম ভাংচুর করার প্রতিবাদে মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানের শিক্ষক ও পরিচালক পরিষদের সদস্য বৃন্দ।
অধ্যক্ষকে অতর্কিত হামলার প্রতিবাদে চকউলী স্কুল এন্ড কলেজের সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে গতকাল বেলা ২টায় সময় স্কুলের মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা জানান, অধ্যক্ষকে হামলাকারীদের তদন্ত করে দুষ্কৃতকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। বক্তারা জানান রবিবার (১৩ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকউলী বহুমুখী হাইস্কুল ও কলেজে অধ্যক্ষের কার্যালয়ে এ ঘটনা ঘটিয়ে চলে যায় হামলাকারীরা।
প্রধান শিক্ষক নজরুল ইসলাম কে আহত অবস্হায় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে, জখম গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। এখন আহত অধ্যক্ষ নজরুল ইসলাম রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এছাড়াও মানব বন্ধনে অন্যান্য র মধ্যে বক্তব্য দেন,আঃকরিম মন্ডল, সহকারী শিক্ষক মুস্তাফিজুর রহমান,আশরাফুল ইসলাম ও সভাপতি ইদ্রিস আলী সরদার । সকলের দাবী জানান দুষ্কৃতকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করার দাবী, যাতে এরকম ঘটনা দুষ্কৃতিকারীরা পুনরায় ঘটাতে সাহস না পাই। অধ্যক্ষ নজরুল ইসলামের কাছে ঘটনা জানতে চাইলে অসুস্থতার কারণে কথা বলতে পারছেন না, সুস্থ হলে প্রেস ব্রিফিং দিবেন বলে জানান। মান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলম সেখ বলেন, বিষয়টি অবগত হয়েছি। তবে অভিযোগ পেলে বিধি অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অধ্যক্ষ কে উদ্ধার করে, প্রাথমিক চিকিৎসা র জন্য মেডিক্যালপাঠানো হয়েছে । এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com