শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

চলমান-ভাসমানদের সৌজন্যে নতুনধারার ইফতার

Reading Time: < 1 minute

প্রেস বিজ্ঞপ্তি:
চলমান-ভাসমানদের সৌজন্যে নতুনধারা বাংলাদেশ এনডিবির ইফতার কর্মসূচি পালিত হয়েছে। অন্যান্য বছরের মত ধারার মাসব্যাপী ইফতার কর্মসূচির উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। ৩ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৫ টা থেকে পুরানা পল্টন, তোপখানা রোডসহ বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম মেম্বার ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ। এসময় নেতৃবৃন্দ দ্রব্যমূল্য কমানোর দাবিতে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে বলেন, দ্রব্যমূল্য কমানোর ব্যবস্থা না করলে বিশ্বব্যাপী ঘৃণিত সরকার হিসেবে বিবেচিত হবে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার।
চেয়ারম্যান-এর ব্যক্তিগত তহবিলের পাশাপাশি ভাইস চেয়ারম্যান চন্দন চন্দ্র দাস, সহ-আন্তর্জাতিক সম্পাদক মাহমুদ চিশতী এলেক্সসহ অন্যান্য নেতাকর্মীদের প্রেরণায় প্রতি বছর মাসব্যাপী এই ইফতার কর্মসূচিতে প্রতিদিন ২০০ শতাধিক ভাসমান মানুষকে ইফতার, সেহরির খাবার ও অন্যান্য পণ্য প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com