শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

News Headline :
পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি শেরপুর জেলা আ’ লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন কুমার পাল আটক পাবনায় মানবকল্যাণ ট্রাস্টের ৪ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক কারবারী গ্রেফতার পুনাক ও রাজশাহীর ক্ষদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন পাবনায় সাদ্দামের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে ৩জন আহত একজনের অবস্থা আশংকাজনক সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই খুনের মামলার পলাতক প্রধান আসামি মজনু মিয়া গ্রেফতার

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২:
অদ্য ০১ নভেম্বর ২০২৩ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল “বগুড়া জেলার সদর থানাধীন তিনমাথা মোড়ে ভাই-বোন ক্লিনিকে” অভিযান পরিচালনা করে হত্যা মামলার পলাতক এজাহারনামীয় প্রধান আসামি মোঃ মজনু মিয়া (৫০), পিতা-আব্দুল মজিদ আকন্দ, সাং-সড়াতৈল, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মামলা নং-৪৩/৩৭১, তারিখ-৩০ অক্টোবর ২০২৩ খ্রি., ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে মামলা রুজু করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, আাসামি মোঃ মজনু মিয়া এবং ভিকটিম আব্দুস সাত্তার আপন ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি বণ্টন ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৯-১০-২০২৩ তারিখ রবিবার দুপুরে তাদের মধ্যে জমি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে আসামি মজনু ও তার ভাই মারামারিতে জড়িয়ে পরে এবং মজনু তার লাঠি দিয়ে ভিকটিমকে সজোরে মাথায় আঘাত করে আহত করে। আহত অবস্থায় ভিকটিমকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
উপরোল্লেখিত ঘটনাটি দেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় “সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন” শিরোনামে প্রকাশিত হয়। উক্ত ঘটনাটি সিরাজগঞ্জ জেলাসহ সারা দেশ জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে র‌্যাব-১২, সিরাজগঞ্জ হত্যাটির ছায়া তদন্ত শুরু করে। আসামিকে গ্রেফতার করতে র‌্যাব সদর দপ্তরে গোয়েন্দা শাখার সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার ২৪ ঘন্টার মধ্যে উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

স্বাক্ষরিত-মোহাম্মদ ইলিয়াস খান,স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার, র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com