শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

জনগণ সরকারের পাতানো নির্বাচনে অংশগ্রহণ করবে না-মিনু

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, এই ভুয়া ও ডামি নির্বাচন বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। এই সরকারের কোনো পাতানো নির্বাচনে দেশের জনগণ অংশগ্রহণ করবে না। রাজশাহীর মানুষও ভোট দিতে যাবে না। শনিবার বেলা ১২টার দিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর সাহেব বাজারের ভবন মোহনপার্ক এলাকায় ভোট বর্জনের আহŸানে লিফলেট বিতরণকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমাদের স্পষ্ট কথা, জীবন থাকা পর্যন্ত আমরা মাঠে থাকব। এই সরকারের পতন সুনিশ্চিত করেই আমরা ঘরে ফিরে যাব। আমরা আজ বাংলাদেশের মানুষকে অনুরোধ করবো আপনারা ট্যাক্স দেবেন না, কেউ ব্যাংকে টাকা রাখবেন না, বিদ্যুৎ ও পানির বিল দেবেন না। সকল ক্ষেত্রে এই সরকারকে প্রত্যাখ্যান করবেন। মিজানুর রহমান মিনু বলেন, আমাদের এই আন্দোলন অহিংস আন্দোলন। প্রশাসনের কতিপয় ব্যক্তি যারা অতি উৎসাহী হয়ে আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই- বাংলাদেশে বিএনপির ২ কোটি কর্মী আছে। রাজশাহীতে আছে আমাদের ২২ হাজার কর্মী। এর মধ্যে ১ হাজার ৯০০ কর্মী কারাগারে। আমরা সবাই কারাগারে যেতে চাই। জীবন দিয়ে হলেও এই সরকারকে আমরা বিদায় করবো।
এ সময় বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশাসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com