শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হিসাবে নিয়োগ পেলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী সরোয়ার হোসেন

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা :
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হিসাবে নিয়োগ পেলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সরোয়ার হোসেন। গেল বছরের ২৯ ডিসেম্বর রাষ্ট্রপতির আদেশে স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় এর উপ-সচিব মোঃ মুস্তাফিজুর রহমানের স্বাক্ষরে এ আদেশ এ নিয়োগ প্রদান করা হয়। গত ১ জানুয়ারী থেকে মোঃ সরোয়ার হোসেন প্রধান প্রকৌশলী হিসাবে দায়িত্ব পালন করবেন, আদেশে উল্ল্যেখ করা হয়।
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমানের শেষ কর্মদিবস ছিল ২৯ ডিসেম্বর ২০২২। গত ৪ বছর তিনি এপদে দায়িত্ব পালন করে আসছিলেন। তার মেয়াদ না বাড়িয়ে অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সরোয়ার হোসেনকে চলতি দায়িত্ব¡ দিয়ে পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত এই দপ্তরের প্রধান প্রকৌশলীর দায়িত্ব পালনে রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপন জারি করেছেন উপসচিব মোঃ মুস্তাফিজুর রহমান।

দফতরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ নতুন প্রধান প্রকৌশলীকে মিষ্টিমুখ করান।

খবরটি পেয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ মোঃ সরোয়ার হোসেন কে শুভেচ্ছা জানান। এ সময় সরোয়ার হোসেন উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন।


তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সরোয়ার হোসেন এ প্রতিবেদককে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমার এই পথ চলা। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতার অঙ্গিকারকে বাস্তবায়নের জন্য সামনের দিকে এগিয়ে নিতে আমি আমার দপ্তরকে সেভাবেই পরিচালনা করবো। আমার দপ্তরের সুফল যেন দেশবাসী ভোগ করতে পারে, আমি সে লক্ষ্যে কাজ করে যাবো। পাশাপাশি আপনাদের সকলের সহযোগিতা আমার একান্ত প্রয়োজন।
উল্লেখ্য, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সদ্য বিদায়ী প্রধান প্রকৌশলী সাইফুর রহমান এর বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অভিযোগে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সংবাদ প্রচারিত হয়। একাধিক কর্মকর্তার ভাষ্যমতে এ জন্যই সাইফুর রহমান স্যার বির্তকিত হওয়ায় পরবর্তি মেয়াদকাল বৃদ্ধি করেনি মন্ত্রানালয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com