বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

ডোমার নারী ফুটবল টুর্নামেন্ট দিনাজপুর ২ গাইবান্ধা

Reading Time: < 1 minute

মোঃ সাহিদুল ইসলাম, নীলফামারী :
নীলফামারীর ডোমারে ‘উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ নারী ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর ৩য় ম্যাচে জয় পেয়েছে গাইবান্ধা জেলা নারী ফুটবল দল।
সোমবার (৪ঠা ডিসেম্বর) বিকালে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ফুটবল একাডেমির আয়োজনে অনুষ্ঠিত ‘উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ নারী ফুটবল টুর্নামেন্ট’ এর ৩য় ম্যাচটি অনুষ্ঠিত হয়। আজকের খেলায় পরস্পরের মুখোমুখি অংশগ্রহণ করে দিনাজপুর জেলা নারী ফুটবল দল ও গাইবান্ধা জেলা নারী ফুটবল দল। এতে ইরা ও তানিয়ার একটি করে গোলে দর্শকদের মাতিয়ে ২-০ গোলের ব্যবধানে নিজেদের প্রথম জয় তুলে নেয় গাইবান্ধা জেলা নারী ফুটবল দল। এর আগে, ১ম ম্যাচে পঞ্চগড় জেলাকে ৩-০ গোলে হারিয়ে রংপুর জেলা নারী ফুটবল দল এবং ২য় ম্যাচে ঠাকুরগাঁও জেলাকে ৪-০ গোলে হারিয়ে লালমনিরহাট জেলা নারী ফুটবল দল জয় পেয়েছিল।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com