বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

তারেক-জুবাইদার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে রংপুরে বিএনপির বিক্ষোভ

Reading Time: < 1 minute

হারুন উর রশিদ সোহেল,রংপুর:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে সাজার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও তিন সহযোগী সংগঠন। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথভাবে এ কর্মসূচি পালন করে।
বিকেলে রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শাপলা চত্ত¡র হয়ে শ্যালো পাম্প মার্কেট সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিন হয় নেতাকর্মীরা।প্রতিবাদ সমাবেশে মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান সামু, সদস্য সচিব মাহফুজ উন নবী ডন, জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুজ্জামান লাকু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু ,মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর কৃষকদলের সভাপতি শাহনেওয়াজ লাবু, জেলা ছাত্রদলের আহ্বায়ক শরিফ নেওয়াজ জোহা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আল ইমরান সুজন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুর হাসান সুমন, মহানগর ছাত্রদলের আহ্বায়ক রবিউল ইসলাম, সদস্য সচিব ইমরান খান সুজন প্রমুখ।বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার সহধর্মিণী জোবায়দা রহমানের বিরুদ্ধে যে রায় দেয়া হয়েছে, তা সরকারের হিংসা ও আক্রোশের বহিঃপ্রকাশ। দেশজুড়ে তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন ছড়িয়ে পড়েছে। সেই আন্দোলনকে বিভ্রান্ত করতে আওয়ামী লীগ সরকারের এটি এ কূটচাল। এক দফার আন্দোলনকে নেতৃত্ব শূন্য করতে আদালতের ঘাড়ে বন্দুক রেখে প্রতিহিংসা মেটানো হয়েছে। ফরমায়েশি রায় জনগণ মানে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দেশের জনগণ বিচারের নামে এই প্রহসনের রায় ঘৃণা ভরে প্রত্যাখান করছে। এসময় তিনি অবিলম্বে রাজনৈতিক প্রতিহিংসামূলক সকল মামলা প্রত্যাহার ও তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com