শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

দীঘিনালায় জেএসএস-ইউপিডিএফ ঘণ্টাব্যাপী তুমুল বন্দুকযুদ্ধ

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের দুর্গম নাড়াইছড়িতে জেএসএস (সন্তু লারমা) ও ইউপিডিএফ (প্রসিত) দলের মধ্যে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের খবর পাওয়া গেছে। এ সময় উভয় দলের মধ্যে আনুমানিক ২৫০ থেকে ৩০০ রাউন্ড গুলি বিনিময় হয়। বুধবার(২০ ডিসেম্বর) দুপুরে এ গোলাগুলির ঘটনা ঘটে। স্থানীয়দের ভাষ্যমতে, এতে তৎক্ষণিক হতাহতের কোনো খবর পাওয়া না গেলেও পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এলাকাটি দুর্গম হওয়ায় এখনো প্রশাসনের কেউ পৌঁছাতে পারেনি। জানা যায়, ইউপিডিএফ বিনা উস্কানিতে জেএসএস এর উপর হামলা চালায়। এতে দুই দলের মধ্যে গোলাগুলি শুরু হয়।
এদিকে ইউপিডিএফের দাবি, জেএসএস ইচ্ছাকৃতভাবে ইউপিডিএফ নিয়ন্ত্রণাধীন এলাকায় ঢুকে স্থানীয়দের নিয়ে মিটিং করে উত্তেজনা তৈরি করেছে। এর ফলেই এই গোলাগুলির ঘটনা ঘটে।
এ ঘটনায় হতাহতের সুনির্দিষ্ট কোনো তথ্য নিশ্চিত করতে পারেনি কোনো পক্ষ।
গোলাগুলির ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাহতের নানা রকম তথ্য ভেসে বেড়ালেও তার কোন সত্যতা মিলেনি। এদিকে এরকম দুর্ধর্ষ ঘটনার পরও মুখ খুলতে ভয় পাচ্ছে সাধারণ মানুষ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com