শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

দেড়মাসেও অধরা বীর মুক্তিযোদ্ধার ছেলের উপর হামলাকারীরা

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা,ঝিনাইদহ:
দেড়মাস পেরিয়ে গেলেও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আমির হোসেন মালিতার ছেলে আন্তর্জাতিক মানবাধিকার কর্মী আনোয়ারুজ্জামান আজাদ ওরফে চঞ্চলের উপর হামলাকারীদের বিচারের ব্যবস্থা করতে পারেনি পুলিশ। ফলে ন্যায়বিচার পাওয়া নিয়ে শঙ্কায় ভুক্তভোগী। এদিকে পুলিশের দাবি জড়িতদের শনাক্ত করে আইনের আইতায় আনার জন্য কাজ চলছে।জানা গেছে, গত ১৩ জুন দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ শহরের মালিতা প্লাজার সামনে তার উপর এই হামলা চালানো হয়। হামলার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় অজ্ঞাতনামা ৬ জনকে বিবাদী করে ঝিনাইদহ সদর থানায় সেসময় একটি মামলা দায়ের করেছিলেন চঞ্চল। চঞ্চলের উপর এই হামলার ঘটনা নিয়ে জেলাজুড়ে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল তখন। সামাজিক যোগোযোগ মাধ্যমে অনেকেই প্রতিবাদ ও নিন্দা জানাতে দেখা গেছে।হামলার শিকার আনোয়ারুজ্জামান চঞ্চল জানান, ক্ষমতাসীন দলের প্রভাবশালী এক ব্যক্তির ইন্ধনে আমার উপর হামলা চালানো হয়েছে। হামলাকারীরা সেই দলের পদ-পদবিধারী হওয়ায় পুলিশ তাদের বিরুদ্ধে ব্যনস্থা না নিয়ে বরং তাদেরকে সহযোগিতা করছেন।মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ফরিদ হোসেন জানান, বিষয়টি নিয়ে কাজ চলছে,খুব দ্রুতই মূল আসামিদের আইনের আওতায় আনতে সক্ষম হবো আমরা।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com