বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

ধুনটে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল 

Reading Time: 2 minutes

মোঃ হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে ধুনট উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে)বিকালে বিক্ষোভ মিছিলটি ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি’র নেতৃত্বে ধুনট উপজেলার আওয়ামীলীগ অফিস  থেকে বের হয়ে ধুনট উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ করার মুহুর্তে বিক্ষোভ মিছিল সমাবেশে রুপ নেয়।

বিক্ষোভ মিছিলে ধুনট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল হাই খোকন ,সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি , সহসভাপতি গোলাম হোসেন সরআওয়ামী লীগ নেতা গোলাম সোবহান ,যুগ্নসাধারনসম্পাদক মহসিন আলম , সাংগঠনিক সম্পাদক শরিফ খান ,রেজাউল করিম তালুকদার,ফরিদুল ইসলাম ,শফিকুল ইসলাম শফি ,আনিসুর রহমান ,আফসার আলী ,প্রভাষক লিটন ,মাইদুল ইসলাম রনি ,জাকারিয়া ,আতিক,যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম  সহ সকল স্তরের নেতা কর্মীরা অংশ নেয় । এসময় বক্তারা বলেন, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। শুক্রবার (১৯ মে, ২০২৩) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে তিনি এ হুমকি দেন। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। আবু সাঈদ চাঁদ বলেন, ‘আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই। একদফা- শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে। বর্তমান এই ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা তা-ই করবো।’ ইনশাআল্লাহ। এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মী ও অনেক সাধারণ মানুষের মধ্যে। রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, ‘আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা মামলা করার জন্যও প্রস্তুতি নিচ্ছি।’ এদিকে আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যের প্রতিবাদে রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলায় বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় তাঁরা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com