বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

নরসিংদীতে স্ত্রী হত্যার চার ঘন্টার ব্যবধানে প্রধান আসামি গ্রেপ্তার

Reading Time: < 1 minute

আশরাফুল ইসলাম সবুজ,নরসিংদী :
নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে স্ত্রীকে কুপিয়ে ও জাবাই করে হত্যার ঘটনায় পাষন্ড সাবেক স্বামী রওশন মিয়াকে গ্রেপ্তার করেছে। খুনের ৪ ঘন্টার মধ্যে খুনি রওশন মিয়াকে গ্রেপ্তার করেছে বলে সংবাদ সম্মেলনে দাবী করেছেন পুলিশ। গ্রেপ্তারের পর হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরি উদ্ধার করা হয়। আজ রোববার দুপুর ৩টার দিকে সদর মডেল থানায় আযোজিত এক প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ এই তথ্য জানায়।
প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ জানিয়েছেন, পারিবারিক বিরোধের জের ধরে গতকাল শনিবার রাত ৮ টার দিকে নিহত রুনার সাবেক স্বামী রওশন মিয়া রুনাকে সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে দুই জনের মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে নরসিংদীল পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান পিপিএম স্যারের নির্দেশনায় হত্যাকান্ডে অভিযুক্ত রওশন মিয়া নৌকা যোগে ব্রাক্ষনবাড়িয়া পালানোর সময় মেঘনা নদীর বেঙ্গল ঘাট এলাকা থেকে সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর হত্যাকান্ডে ব্যাবহৃত ছুরি উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর রওশন পুলিশের কাছে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে। হত্যারকান্ডের ঘটনায় নিহতের ভাই সাহাউদ্দিন সাবেক স্বামী রওশন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর মডেল থানার অফির্সার ইনচার্জ (ওসি) তানভির আহাম্মেদ সহ পুলিশের কর্মকর্তারা। উল্লেখ : শনিবার রাত ৮ টার দিকে নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে স্ত্রী রুনা বেগম (৪৫) বটি দিয়ে কুপিয়ে ও জাবাই করে হত্যা করে সাবেক স্বামী। হত্যার পর বাড়িতে লাশ ফেলে সবার সামনে দিয়ে পালিয়ে যায়। রুনার মৃত্যুর খবরে তার স্বজনরা হাসপাতালে ভীর জমায়। স্বজনদের কান্নায় হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে। নিহত রুনা বেগম (৪৫) শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com