বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

নোয়াখালীর আন্ডার ইউনিয়নে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে আহত ১২

Reading Time: < 1 minute

আব্দুল বাসেদ, নোয়াখালী:
নোয়াখালীর সুধারাম থানার আন্ডারচর ইউনিয়নের আন্ডারচর গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে।
আহতরা হচ্ছেন, কলেজ ছাত্র রাকিব হোসেন পরান (২০), মো. জিলান (৩২), মো. রিপন (৩০), আবদুল করিম (৪০), বাপ্পি (২৫)। এদের মধ্যে মো. রাকিবকে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।হাসপাতালে আহতরা ও পুলিশ সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ জোরদার বেলাল, এলাছ মাঝি, জামাল মাঝি ও নাসিরের নের্তৃত্বে জিলান ও রাকিবের দখলীয় সম্পত্তিতে জোরপূর্বক লাঠিয়াল বাহিনী নিয়ে ঘর উঠাতে গেলে তারা বাধা দেয়। এক পর্যায়ে বেলাল ও এলাছ মাঝির নের্তৃত্বে ৪০/৫০ জন লাঠিয়াল বাহিনী তাদের হামলা ও ভাঙচুর এবং কুপিয়ে আহত করে। এতে কলেজ ছাত্রসহ ৭/৮ জন আহত হন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com