মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

পাবনায় মিথ্যা করফাকির মামলা থেকে রেহায় পেতে সংবাদ সম্মেলন

Reading Time: < 1 minute

এস আলম, পাবনা:
বিগত সরকারের দুর্নিতীবাজ কর্মকর্তাদের রোষানলে পড়ে, পাবনার স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ইউনিভার্সাল গ্রæপ বন্ধ হওয়ায়, প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন।
আজ শনিবার দুপুরে রোটারিক্লাব অব রুপকথা মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সোহানী হোসেন তার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন,২০১৭-১৮ অর্থ বছরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ করদাতা হওয়া সত্বেও বিগত সরকারের একটি কুচক্রি মহলের ইন্ধনে পাবনা জেলার ভ্যাট কমিশনার জাহিদুল ইসলাম অনৈতিকভাবে আমার কাছে ২ কোটি টাকা ঘুষ দাবী করে। সেই ঘুষের টাকা দিতে ব্যার্থ হওয়ায় ইউনিভার্সাল গ্রæপের নামে মিথ্যা করফাকির মামলা করা হয় এবং ফ্যাক্টরীগুলো সিলগালা করে দেওয়া হয়। সেই সময়ে কতিপয় প্রভাবশালীর ইন্ধনে আমার বিরুদ্ধে মামলা করা হলে, আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। এরপরেও আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়। বর্তমান নির্দলিয় নিরপেক্ষ সরকার ক্ষমতায় থাকার কারনে আমি ন্যায় বিচার পেতে ও ফ্যাক্টরীগুলো চালু করে মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিতে সংশ্লিষ্ট সকল মহলের কাছে সহযোগিতা কামনা করছি। সেই সাথে দুর্নিতীবাজ জাহিদুলের শাস্তি দাবি করছি। সংবাদ সম্মেলনে কোম্পানীর কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত ৪ বছর ধরে ইউনিভার্সাল গ্রæপের সকল কারখানা সিলগালা করে দিয়েছে ভ্যাট কর্মকর্তারা। এরফলে শত শত কর্মকর্তা-কর্মচারী বেকার অবস্থায় মানবেতর জীবন যাপন করছে। অনেকেই আবার নিরুপাই হয়ে অন্য পেশা বেছে নিয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com