শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

পাবনা র‌্যাবের অভিযানে প্রবাসী নারীর অশ্লীল ভিডিও ধারণ প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২ সিপিসি ২ :
অদ্য ১৮/০৩/২০২৪ খ্রিঃ তারিখ ০০.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন মাধাইমুড়ি সাকিনস্থ ধৃত আসামী এর বসতবাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ নবীন তালুকদার (৩৭), পিতা-মোঃ আবুল বাশার তালুকদার, গ্রাম-মাধাইমুড়ী, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর নামের একজন প্রতারককে গ্রেফতার করে।
উক্ত প্রতারকের বিরুদ্ধে একজন প্রবাসী নারীর অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবির অভিযোগ রয়েছে। ভুক্তভোগী নারীর দেয়া তথ্যানুযায়ী উক্ত প্রতারক তার সাথে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সু কৌশলে ও ভালবাসার প্রলোভন দেখিয়ে তার সাথে অডিও/ভিডিও কলে কথা বলে। এক পর্যায়ে তার নিকট থেকে বিভিন্ন ছবি সংগ্রহ করে এবং বিভিন্ন সময়ে মোবাইলে কথা বলার ভিডিও স্ক্রিনশট দিয়ে রাখে। কিছুদিন পর এ সকল ছবি ও ভিডিও পুঁজি করে তার নিকট টাকা দাবী করে। ভিকটিম টাকা দিতে অস্বীকৃতি জ্ঞাপন করলে উক্ত প্রতারক ভিকটিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করবে বলে ভয় দেখায় এবং তাকে হুমকি প্রদান করে। পরবর্তীতে উক্ত ভিকটিম বাধ্য হয়ে মোঃ নবীন তালুকদার (৩৭) কে বিভিন্ন সময়ে তাকে ১,৪৮,০৩০/- (এক আটচল্লিশ হাজার ত্রিশ )টাকা প্রদান করে। ভুক্তভোগী নারীর দেয়া অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত প্রতারক ইতিপূর্বেও একাধিক নারীর সাথে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে অডিও/ভিডিও কলে কথা বলে তা ধারণ পূর্বক তাদেরকে হয়রানি করতঃ সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছে। গ্রেফতারকৃত প্রতারককে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

স্বাক্ষরিত-মোঃ এহতেশামুল হক খান(মেজর)কোম্পানি কমান্ডার,র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com