শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

পাবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত-১০

Reading Time: < 1 minute

এমআর রাসেল হোসেন, পাবনা:
প্রথম বর্ষের গুচ্ছভিত্তিক ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শেষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার (২০ নভেম্বর) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সংঘর্ষ শুরু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় মোটর সাইকেল রাখাকে কেন্দ্র্র করে ছাত্রলীগ বিশ^বিদ্যালয় শাখার সভাপতি ও সাধারন সম্পাদক গ্রুপের দুই কর্মীর মধ্যে কথাকাটাকাটি হয়। এর জেরে ধরে পরীক্ষা শেষ হওয়ার পর দুই গ্রুপ সংঘর্ষে জাড়িয়ে পরে। এতে উভয় গ্রুপের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্ত্রিতি নিয়ন্ত্রন করেন।
তবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবুর দাবী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের মধ্যে কোন গ্রুপিং নেই। এদিকে একটি সুত্র জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ ঘটনার কারন জানতে চেয়ে কারন দর্শানোর নোটিশ দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com