বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

ফুলবাড়ীতে শীতার্ত ও দুঃস্থদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

Reading Time: < 1 minute

মো. মোরসালিন ইসলাম, দিনাজপুর :
দিনাজপুরের ফুলবাড়ী  উপজেলায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে উপজেলা প্রশাসনের আয়োজনে বিনামূল্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
রবিবার বিকাল ৫  টার সময় প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে ফুলবাড়ী উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী নিম্মআয়ের শীতার্ত অসহায় ও দুস্হ মানুষের মাঝে উষ্ণতা  ছড়িয়ে  দিলেন।
ফুলবাড়ী উপজেলা  প্রশাসনের  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিউল ইসলাম ( পি আই ও) কম্বল বিতারণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
৭ টি ইউনিয়নে  মোট ২১০০ শ কম্বল বিতারণ করেন। ১ টি পৌরসভা ৪১০ টি কম্বল বিতারণ করেন।  উপজেলায় ৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা মিলে মোট ২৫, শ ১০ টি  কম্বল বিতারণ করেন ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com