শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

মধুপুর উপজেলা প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

Reading Time: < 1 minute

আঃ হামিদ, মধুপুর টাঙ্গাইল :
টাঙ্গাইলের মধুপুরের বস্তুনিষ্ঠ সাংবাদিক সংগঠন মধুপুর উপজেলা প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪নভেম্বর)বিকেলে প্রেসক্লাবের সভাপতি আঃ হামিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল রানা এর সঞ্চালনায় প্রেসক্লাব হল রুমে অনুষ্ঠিত হয়।
উক্ত মাসিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ হামিদ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল রানা, দপ্তর সম্পাদক আবুল হোসেন আকাশ, কার্ষকরী সদস্য অধ্যাপক আবু সাইদ, তছির উদ্দিন তানভীর, মোহাম্মদ শাহজাহান আলী, মাহবুবুর রহমান, মোঃ ইব্রাহিম আলী, জুয়েল রানা, মিজানুর রহমান সহ আরও অনেকে। মাসিক সভায় সকলের সম্মতিক্রমে প্রতি বছরের ন্যায় এবারের বার্ষিক বনভোজন ও আলোচনা সভার তারিখ ও স্থান নির্ধারনের বিষয়ে আলোচনা করা হয়। আগামী মাসিক সভায় পিকনিকের তারিখ ও স্থান জানিয়ে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com