শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

মহম্মদপুরে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

Reading Time: < 1 minute

কামরুল হাসান, মহম্মদপুর মাগুরা :
মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের রাহাতপুর স্লুইসগেট সংলগ্ন এলকায় মটরসাইকেল চাপায় খাদিজা (২৫) নামের এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় নিহতের কোলে থাকা শিশু কন্যা মিম (০৬) ও মটরসাইকেল আরোহী আকরাম অক্ষত রয়েছে। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে এই ঘটনা ঘটে।
ওই এলাকার সুজন মাহামুদ জানান, চাচাতো ভাই আকরামের সাথে মটরসাইকেল যেগে শিশুকণ্যা মিম কে নহাটা বাজার থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে রাহাতপুর স্লুইসগেট এলাকায় পৌছেলে বিপরিত দিক থেকে ছুটে আসা একটি দ্রুতগামী একটি ট্রাক মটরসাইকেল টিকে স্বজোরে ধাক্কা দিলে ট্রাকের পিছনের টাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই খাদিজা মারা জান। এ সময় মটরসাইকেলের অন্য আরোহী মিম ও চালক আকবর হোসেন ছিটকে রাস্তার পাশে ধানক্ষেতে পড়ে যায়। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তারা সুস্থ হয়ে পড়ে।
খাদিজা রাহাতপুর গ্রামের প্রবাসী স্বাধীন মল্লিকের স্ত্রী। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার সত্যত্যা স্বীকার করে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন বলেন, ঘবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com