বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

মহেশপুর সীমান্তে ৯ জনকে আটক করেছে বিজিবি

Reading Time: < 1 minute

মহেশপুর সীমান্তে ৯ জনকে আটক করেছে বিজিবি

শেখ ইমন,ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৯ জনকে আটক করেছে বিজিবি। আজ সকালে খোশালপুর সীমান্ত এলাকার একটি ফল বাগানের ভিতর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, ইসমাইল হোসেন সিপাহী (৪০), শিরিন আক্তার (২৭), বেলাল সিপাহী (১৩), কায়ম বয়াতি (৩৫), সুজন পাল (৩৫), সালমা বেগম (২৩), নুপুর বেগম (২১), মারজানা ইসলাম (০১) ও দালাল কদম আলী (২৫)। এদের বাড়ি বাগেরহাটের রায়েন্দা (শ্বরনখোলা), মোড়লগঞ্জ ও নড়াইল।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টাকালে ৮ জনকে এবং তাদের পারাপারে সহায়তা করার দায়ে ০১ জনকে আটক করা হয়েছে। আটককৃত নাগরিকদেরকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করা এবং তাদের পারাপারে সহায়তা করার দায়ে মহেশপুর থানায় সোপর্দ্দ এবং মামলা দায়ের করা হয়ছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com