শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

মাটির গর্তে লুকানো ১০কোটি টাকার হেরোইন-সহ গ্রেফতার মাদক সম্রাট ধুলু

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
মাটির গর্তে লুকানো অবস্থায় ১০কোটি টাকার হেরোইন-সহ মাদক সম্রাট ধুলু মিয়া (৫০), ও তার ছেলে মোমিনুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব-৫, সিপিসি-১। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় চাঁপাইনবাবগঞ্জের চর বাগডাঙ্গা ইউনিয়নে একটি বাঁশ বাগানের ভেতর মাটির গর্তে পুতে রাখা অবস্থায় ১০কেজি হেরোইন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: চাপাইনবাবগঞ্জ সদর থানার জাইরা মোরল গ্রামের মৃত নসিমুদ্দিনের ছেলে মোঃ শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়া (৫০) ও ধুলু মিয়ার ছেলে মোঃ মোমিনুল ইসলাম।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব- ৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, বুধবার রাতে সীমান্তের ওপার হতে বিপুল পরিমাণ হেরোইন পাচার করে নিয়ে এসে মাদক সম্রাট ধুলু মিয়া তার নিজ হেফাজতে বিপুল পরিমান হেরোইন রেখেছে।
র‌্যাব-৫, সিপিসি-১ এর আভিযানিক দল ধুলু মিয়ার বাসায় অভিযান পরিচালনার পূবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাসা থেকে পালিয়ে যায় ধুলু মিয়া। র‌্যাব তারে বাড়িতে অভিযান চালিয়ে ধুলুর ছেলে মোঃ মমিনুল ইসলামাকে আটক করে হেরোইনের চালান সর্ম্পকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে এবং বাড়ীর পিছনে ৪০০ মিটার দূরে বাঁশ বাগানের ভেতর মাটির গর্তে পুতে রাখা প্লাষ্টিকের ড্রামের ভিতর ১০ কেজি হেরোইন রাখা আছে। পরে সে সেই হেরোইন বের করে দেয়। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় ধুলু মিয়াকে তার বাড়ী থেকে ২ কিলোমিটার দূরে নদীর পাড় থেকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।
জিজ্ঞাসাবাদে সে জানায়, মোঃ শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়া সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। এই চক্রটির সদস্যরা এলাকায় বিভিন্ন পেশার ছদ্মবেশের আড়ালে সীমান্তের ওপার ভারত থেকে বিপুল পরিমাণ হেরোইনের চালান এপারে নিয়ে আসে। এর আগেও বেশ কয়েকবার তারা এ পন্থায় বিপুল পরিমান মাদক সরবরাহ করেছে বলে স্বীকার করেছে।
এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com