রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

মাদকদ্রব্য সেবনের দায়ে দুই জনের কারাদন্ড

Reading Time: < 1 minute

শাহরিয়ার মিল্টন,শেরপুর :

শেরপুরের নালিতাবাড়ীতে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা সেবনের অপরাধে দুই জনকে ভিন্ন মেয়াদে কারাদÐ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) সকালে এই দন্ডাদেশ প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।
দÐপ্রাপ্তরা হলেন- নালিতাবাড়ী উপজেলার পোড়গাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া (বারমারী বাজার সংলগ্ন) গ্রামের ফজর আলীর পুত্র ফারুক আহম্মেদ (৩৫) ও নন্নী ইউনিয়নের কয়রাকুড়ি গ্রামের নুর হোসেনের পুত্র কবির আহমেদ (২০)। জানা গেছে, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ও নন্নী ইউনিয়নে টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে গাঁজা সেবনের অপরাধে আন্ধারুপাড়া গ্রামের ফারুক আহম্মেদকে মাদক্রদ্রবয নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করা হয়। একইসাথে কয়রাকুুড়ি গ্রামের মো: কবির আহমেদকে ইয়াবা সেবনের অপরাধে মাদকদ্রবয নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদÐ ও ১০০ টাকা করে জরিমানা করা হয়। টাস্কফোর্স অভিযানে উপস্থিত ছিলেন মাদকদ্রবয নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিদর্শক মো: এনামুল হকসহ অনযানয সদসয ও নালিতাবাড়ী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল বলেন, মাদকের ভয়াল থাবা থেকে বাঁচতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com