রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

মাদারীপুরে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তারা

Reading Time: < 1 minute

সুইটি আক্তার, মাদারীপুর:
মাদারীপুরে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল সাড়ে ৫টার সময় শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে মোঃ অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেনদার আলী সরদারের ছেলে মোহাম্মদ কামাল সরদার (৪৫)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়। শহরের পুরান বাজার লঞ্চঘাট নামক এলাকায় একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন দুই ড্রেজার ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ১২ জন যুবক ও কিশোর গ্যাংক মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে অহিদ ও কামালের উপর হামলা চালিয়ে এলোপাথারী কুপিয়ে গুরত্বর আহত করে দুর্বৃত্তরা। হামলায় আহতদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে দৌড়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এ ঘটনায় এলাকা থমথমে অবস্থা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে হামলায় আহত মোঃ অহিদ হাওলাদারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার জানায়, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, মোহাম্মদ কামালকে ভর্তি রাখা হয়েছে। এসময় অহিদ হাওলাদারের অবস্থা আশঙ্কাজন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুইজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বেশ চিহ্ন রয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, হামলাকারীদের ধরতে পুলিশী অভিযান চলছে। ধারণা করা হচ্ছে ড্রেজার ব্যবসা নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে। তদন্তের মাধ্যমে তথ্য পাওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com