রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

News Headline :
মিছিলে গিয়ে নিখোঁজ শাহীন এক মাসেও বাড়ি ফেরেনি, মর্গে থাকা লাশের দাবি পরিবারের পাবনায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা ছাত্র গণঅভ্যুত্থানের এক মাস পূর্ণ হওয়ায় শহীদদের স্মরণে পাবনায় শহীদি মার্চ কর্মসূচি পালন টাংগাইলের মধুপুরে “শহীদি মার্চ পালন” কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লুট হওয়া একটি গ্যাসগান উদ্ধার নওগাঁর মান্দায় লীজকৃত পুকুরের দখল পাচ্ছেন না যুবদলনেতা আব্দুল জলিল জুড়ীতে নদী থেকে বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসনের মতবিনিময় সভা ইবিতে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের ‘শহীদি মার্চ’ কর্মসূচি পালন রাজশাহীতে শেখ হাসিনা-কাদেরসহ ৪৪১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি
খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়িতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালত এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার(২৫মার্চ) বিকেলে উপজেলার বড়বিল এলাকায় ডলু খালে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) শাহীনা নাছরিন। এ সময় মৃত মো: ইউনুছ মিয়ার ছেলে মো: কবির হোসেনকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ৪(ছ) ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
মানিকছড়ি উপজেলা সহকারী কমিশনার( ভূমি) শাহীনা নাছরিন বলেন, উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন ও পাহাড় কাটা বন্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com