বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ দীঘিনালায় আটক ১

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় ১টি দেশীয় অস্ত্র, ৫রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিনসহ যৌথবাহিনীর অভিযানে ১জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার(২০ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার ৫নং বাবুছড়া ইউপির কমলা বাগান এলাকা থেকে ধীতেন চাকমা ওরফে অটলবাবুকে(৫৬) আটক করা হয়েছে। ধীতেন চাকমা রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার পশ্চিম কাট্রলী সূর্যসেন কার্বারী পাড়ার বাসিন্দা। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসু) মোহাম্মদ নুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর অভিযানে ধীতেন চাকমাকে অস্ত্রসহ আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে বিধি মোতাবেক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com