শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

রংপুর পীরগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট অভিযানে ২৫ হাজার টাকা জরিমানা

রংপুর পীরগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট অভিযানে ২৫ হাজার টাকা জরিমানা

Reading Time: < 1 minute

প্রেস বিজ্ঞপ্তি, বিএসটিআই, রংপুর :
বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এবং পীরগঞ্জ উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে ২৬.০৯.২০২৪ ইং তারিখে একটি মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।
উক্ত মোবাইল কোর্ট অভিযানে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ধনশালা নামক স্থানে মেসার্স বারী ফিলিং স্টেশনে প্রতি ১০ লিটার পেট্রোলে ১৩০ মিলি, ডিজেলের দুটি ডিসপেনসিং ইউনিটে যথাক্রমে ১০০ মিলি ও ১১০ মিলি কম প্রদান করায় ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ অনুযায়ী ২০,০০০/- জরিমানা করা হয়। ছোট উমরপুর বাজারে অবস্থিত মেসার্স সিথী ফিলিং স্টেশনে পেট্রোলের দুটি ডিসপেনসিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে ১০০ মিলি ও ৬০ মিলি কম পাওয়ায় একই আইনে ৫০০০/- জরিমানা করা হয়। এছাড়া উপজেলার খালাশপীরে অবস্থিত খালাশপীর ফিলিং স্টেশনের সকল ডিসপেনসিং ইউনিটে পরিমাপ সঠিক পাওয়া যায়। অভিযানে ত্রুটিপূর্ণ সকল ডিসপেনসিং ইউনিট সাময়িক ভাবে বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।
উক্ত অভিযানে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন পীরগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইকবাল হাসান। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিএসটিআই বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক (মেট্রোলজি) জনাব মোঃ আলমাস মিয়া ও ফিল্ড অফিসার (সিএম) জনাব খন্দকার মোঃ জামিনুর রহমান।

স্বাক্ষরিত-(মুবিন-উল-ইসলাম),উপপরিচালক (পদার্থ) ও বিভাগীয় অফিস প্রধান, রংপুর।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com