বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

রাজবাড়ীর গোয়ালন্দে ২দিনে ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

Reading Time: 2 minutes

রাজু আহমেদ রাজবাড়ী :
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে পৃথক ঘটনায় ২দিনে ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে ২নং ওয়ার্ডের হারেজ মিয়ার পাড়া গ্রামে নিজ বাড়ীতে গলায় ফাঁস নিয়ে মো. রিমন মন্ডল (১৪) কিশোরের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৩ মে) দিনগত রাতের যে কোন সময় এ ঘটনাটি ঘটে। গোয়ালন্দ ঘাট থানা পুলিশের এসআই মিজান আকন্দ কিশোরের লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত রিমন এর মামা মোঃ সাত্তার মোল্লা বলেন, রিমন প্রতিদিনের মত মাটির ড্রাম ট্রাক চালিয়ে রাত ১০ টার দিকে বাড়ী এসে খেয়ে দেয়ে ওর নিজের রুমে ঘুমাতে যায়। পরদিন রবিবার ভোরের দিকে বাড়ির সামনে থেকে অন্য এক ট্রাক ড্রাইভার ওর নাম ধরে ডাকতে থাকে। রিমন ডাকে কোন সাড়া না দেয়ায় বাবা,মা রিমন কে ডাকতে থাকে। দরজা না ভেঙ্গে দেখে রিমন ঘরের চালের আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে ঝুলছে। তারপর ওর বাবা, মা দ্রুত নিচে নামিয়ে ফেলে। তবে কি কারণে তার মৃত্যু ঘটেছে তা এখনো জানা যায়নি। রিমনের এ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পরিবারের সহ ওই গ্রামে চলছে শোকের ছায়া। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এক কিশোরের আত্নহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে । তদন্ত রিপোর্ট এলে প্রকৃত তথ্য জানা যাবে বলে তিনি জানান।

এদিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুরের কালুর মোড় এলাকায় আক্কাছ শেখের স্ত্রী আকলিমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গত শুক্রবার (২১ মে) রাত ১১টার দিকে তার নিজ বাড়ির বাঁশ বাগানে ওই গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে বলে জানা যায়। শনিবার (২২ মে) গোয়ালন্দ ঘাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠিয়েছে। প্রতিবেশী সূত্রে জানা যায়, আকলিমার স্বামী আক্কাছ শেখ পরকীয়া প্রেমে আসক্ত ছিল। ওই পরকীয়ার বিষয়টি স্ত্রী আকলিমা বেগম জানার পর থেকেই তাদের সংসারে শুরু হয় ঝুট-ঝামেলা। তারই জের ধরেই এই রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন এলাকাবাসী। এই রহস্যজনক মৃত্যুর ঘটনা সম্পর্কে জানার জন্য তার পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। আকলিমার স্বামী আক্কাছ শেখের মুঠোফোনে ফোন করেও কোনো সাড়া পাওয়া যায়নি এবং তাকে বাড়িতে পাওয়া যায়নি। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্-আল-তায়াবীর জানান, আপাতত দৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার আগেই আত্মহত্যার ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com