শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

রাজশাহীতে পর্নগ্রাফী সরবরাহকারী গ্রেফতার ৩জন

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহীতে পর্নগ্রাফী সরবরাহকারী ৩জন কম্পিউটার দোকানীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
রবিবার সন্ধা ৭টা থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অশ্লীল পর্ণ ভিডিও সহ তাদের গ্রেফতার করা হয়।
সোমবার সন্ধায় র‌্যাব-৫, রাজশাহী মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। র‌্যাব জানায়, রবিবার সন্ধা ৭টায় রাজশাহীর হলিদাগাছি বাজারে এরশাদ ক¤িপউটার নামের একটি অভিযান চালিয়ে অশ্লীল পর্ণ ভিডিও উদ্ধার করেছে র‌্যাব-৫। এ সময় দোকানের মালিক মোঃ এরশাদ আলম (২৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব জানায়, গ্রেফতার মোঃ এরশাদ আলম উপজেলার পুঠিয়া থানার দিঘলকান্দী গ্রামের আব্দুল হকের ছেলে। জিজ্ঞাসাবাদে গ্রেফতার এরশাদ আলম জানায়, টাকার বিনিময়ে সে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ডিভাইসের মাধ্যমে পর্ণ ভিডিও গুলো বিভিন্ন ব্যক্তির কাছে সরবারাহ করতো।
পরে তার দেয়া তথ্য মতে রাত সাড়ে ১০টায় উপজেলার চারঘাট থানার হলিদাগাছী বাজার বাজার এলাকায় বাবু টেলিকম নামের দোকানের সামনে মোঃ বাবু ইসলাম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে। এ সময় তার দোকানে তল্লাশী চালিয়ে তার কম্পিউটার থেকে অনেক পর্ণ ভিডিও উদ্ধার। গ্রেফতার মোঃ বাবু ইসলাম চারঘাট থানার শিবপুর গ্রামের মোঃ শুকচাঁদ মন্ডলের ছেলে। জিজ্ঞাসাবাদে সে জানায়, টাকার বিনিময়ে পর্ণ ভিডিও গুলো বিভিন্ন ব্যক্তির কাছে সরবরাহ করতো। তার দেয়া তথ্য মতে,একই দিন রাত পৌনে ১২টায় উপজেলার চারঘাট থানাধীন হলিদাগাছী বাজার এলাকায় রিদয় টেলিকম দোকানের সামনে থেকে (২১) নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এ সময় সকল দোকানের ব্যবহৃত কম্পিউটার ও পর্ণ ভিডিও সরবরাহ কাজে ব্যবহৃত সামগ্রী জব্দ করা সহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ রজব আলী চারঘাট থানা চামটা গ্রামের মোঃ শাজাহান আলীর ছেলে। এ ব্যপারে গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com