রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহীর ‘এক্স’ হোটেলে অশ্লীল নৃত্য, ভিডিও ভাইরাল

Reading Time: 2 minutes

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহীর আবাসিক এক হোটেলে বারবিকিউ পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে গভীর রাত পর্যন্ত অর্ধনগ্ন পোশাকে ‘অশ্লীল নাচের’ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
জানা গেছে, শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানা কাজিহাটা এলাকায় অবস্থিত হোটেল ‘এক্স’ এর ছয়তলার ছাদে ‘ব্যাটল অফ দ্য শেফ এক্স’ নামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানেই শিশু থেকে নানান বয়সী মানুষের সামনে প্রকাশ্যে চলে এমন ‘অশ্লীল নৃত্য’। অভিযোগ উঠেছে, ওই পার্টিতে অংশ নেয়া বেশ কয়েকজন উঠতি বয়সী তরুণ-তরুণী হোটেলের হোটেলের চারতলায় ‘উন্মাদ’ হয়ে অসামাজিক দৈহিক সম্পর্কে মেতে উঠেছিল।
এদিকে রাজশাহীর আবাসিক এই হোটেলে এমন ‘অশ্লীল’ কর্মকা-ের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হওয়ায় রাজশাহীজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ায় অনেকের মধ্যে সঞ্চার হয়েছে চরম ঘৃণার। এই নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়াও। মামুন-অর-রশিদ নামের এক সামাজিক এ্যাক্টিভিস্ট বলেন, ‘নগরীর কাজিহাটায় কিছুদিন আগে ‘হোটেল এক্স’ নামের একটি হোটেলের যাত্রা শুরু হয়। নামের মধ্যেই কেমন যেন ‘অশ্লীলতা’ লুকিয়ে আছে। আমাদের বন্ধু-বান্ধবদের মধ্যে হোটেলটির এমন নামকরণ নিয়ে আলোচনা-সমালোচনাও হয়েছে। কিন্তু হঠাৎ করে গত শুক্রবার রাতে বারবিকিউ পার্টির নামে প্রকাশ্যে যেভাবে সুন্দরী নর্তকিদের অধউলঙ্গ করে নাচানো হয়েছে তা রাজশাহীবাসীর জন্য অত্যন্ত লজ্জার কারণ। ওই পার্টিতে শিশু-কিশোররাও ছিলো। এমনকি শুধু তাই নয়; হোটেল কর্তৃপক্ষ এমন অশ্লীল নৃত্য সামাাজিক যোগাযোগ মাধ্যমে লাইভও করেছে। পরে অবশ্য হোটেল ‘এক্স’ এর ফেসবুক পেইজে ওই অশ্লীল নৃত্যের ভিডিওটি খুঁজে পাওয়া যায়নি।’ওই পার্টিতে অংশ নেয়া এক যুবক নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘আমি কয়েকজন বন্ধুকে নিয়ে ওই পার্টিতে গিয়েছিলাম। সাংস্কৃতিক অনুষ্ঠান হবে এটি জানতাম। কিন্তু এমন অশ্লীল নৃত্য পরিবেশন করা হবে তা ধারণা ছিল না।’
বিষয়টি সম্পর্কে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে শনিবার বিকালে ওই হোটেলে যাওয়া হলে রিসিপশনে থাকা দুই ব্যক্তি বলেন, ‘হোটেল ম্যানেজমেন্টের সাথে যুক্ত এমন কেউ হোটেলে নেই।’ কোথায় আছে জানতে চাইলে তারা বলেন, শহরের একটি জায়গায় তারা (হোটেল কর্তৃপক্ষ) মিটিংয়ে আছেন।’এসময় তাদের নিকট হোটেল কর্তৃপক্ষের দায়িত্বে থাকা একজনের ফোন নম্বর চাওয়া হলে ‘নম্বর দিতে নিষেধ’ আছে বলে জানান। এ বিষয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এস.এম সিদ্দিকুর রহমান বলেন, ‘ওই অশ্লীল পার্টি সম্পর্কে প্রথমে আইন-শৃঙ্খলা বাহিনীর আমরা কেউ জানতাম না। এমনকি এমন অশ্লীল কর্মকান্ডের অনুমতি থাকার কোনো প্রশ্ন আসে না। আমি শনিবার দুপুরের দিকে অশ্লীল এই নৃত্যের বিষয়টি জানতে পারলাম।’এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com