শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহীর কাটাখালিতে প্রতিপক্ষের হামলায় নারী-সহ আহত-৩

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী,রাজশাহী:
রাজশাহীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী-সহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ৭টায় নগরীর কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন- কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকার মৃত আবু কাশেমের ছেলে মোঃ শাহীনুর (২৭), একই এলাকার মৃত আলাউদ্দিনের স্ত্রী রোজিফা (৪২) ও মোঃ কামালের স্ত্রী রিনা বেগম (৪০)।অপরদিকে হামলাকারীরা হলেন- কাটাখালী থানাধিন কিসমত কুখুন্ডি জয়পুর এলাকার জনৈক সেন্টু (৪২), হজরত (৪৫), আলমগীর (৩৫), রুবেল (৩২), হোসেন (৩৮), রান্টু (৩০), হাসেন (৩৮), সোহেল (২৮), সোহান (২২), ইমন (১৯), বাদল (৩২), জাহিদ (২০), মুন্না (১৮)। তারা প্রত্যেকেই ফুটবল প্রতিকের মোঃ হায়দার আলীর সমর্থক।
ইউপি মেম্বার প্রার্থী মোঃ আব্দুল আলিম জুয়েল জানায়, সোমবার (১৭ জুলাই) দিনভর ভোটের মাঠে আমার যে সকল ভোটার ও সমর্থকরা ছিলেন তাদের প্রতিপক্ষ হিসেবে টার্গেট করেছে ফুটবল প্রতিকের বিজয়ী প্রার্থী মোঃ হায়দার আলীর সমর্থকরা। ভোটে তার পক্ষে কাজ না করায় মঙ্গলবার সকালে আমার সমর্থক মোঃ শাহীনুরের বাড়ীতে অর্তর্কীত হামলা চালায় হায়দার আলীর সমর্থকরা। এ সময় তারা লাঠি, লোহার রড, জিআই পাইপ, চাকু দ্বারা পুরো শরীরে বে-ধড়ক পিটিয়ে জখম ও আহত করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে রোজিফা ও রিনা বেগমকে ব্যপক মারপিট করে এবং তাদের পরনের জামা-কাপড় ছিড়ে শ্লীলহানী করে। পরে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল আলিম জুয়েল আরও জানায়, রামেকে চিকিৎসা শেষে সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে।এ ব্যপারে জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, কিসমত কুখুন্ডি জয়পুর এলাকায় হামলা, মারপিটের ঘটনা আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com