শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ক্লুলেস হত্যাকান্ডের আসামী মাসুম গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে ক্লুলেস হত্যাকান্ডের একমাত্র আসামী মাসুমকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৪ অক্টোবর) দিনগত রাত ২টায় মহানগরীর দামকুড়া থানাধীন কাদিরপুর দিঘীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আসামী মাসুম আলী (৩৮), সে দামকুড়া থানার কাদিপুর দিঘীপাড়া এলাকার মোঃ আব্দুস সালামের ছেলে। শনিবার র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গত (২১ সেম্পেম্বর) বিকাল সাড়ে ৪টায় নিহত সাজামুল তার ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে রাতে বাসায় ফেরেনি। পরেরদিন (২১ সেম্পেম্বর) বেলা ১১টায় দামকুড়া থানাধীন কাদিরপুর ল পাড়া এলাকার একটি আমবাগানের রাস্তায় সাজামুলের চশমা ও জুতা দেখতে পেয়ে স্থানীয়রা তার বাড়িতে খবর দেয়। পরে তার পরিবারের লোকজন আমবাগানের জঙ্গলে গিয়ে খোঁজাখুজি করে সাজামুলের লাশ পড়ে থাকতে দেখতে পায়। ওইদিন নিহতের স্ত্রী অজ্ঞাত আসামী করে নগরীর দামকুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রুজুর পর থেকেই র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি দল আসামী মাসুমকে সনাক্ত করে। ঘটনার দিন রাতেই এলাকা থেকে পালিয়ে পাবনা ও রাজশাহীর বিভিন্ন স্থানে আত্ত¡গোপনে চলে যায় আসামী মাসুম। অবশেষে শুক্রবার রাত ২টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামী মাসুমকে দামকুড়া থানাধীন কাদিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে সে অটোরিকশা চালক সাজামুলকে হ্যাত্যার সত্যতা স্বীকার করে।
শনিবার সকালে গ্রেফতার আসামী মাসুমকে দামকুড়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com