মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল ম্যাগজিন ও গুলি-সহ অস্ত্র কারবারী রাজ গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলি-সহ মোঃ রায়হাতুল সালমান রাজ (১৯), নামের এক অস্ত্র কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সোমবার (২৭ নভেম্বর) সন্ধায় মহানগরী চন্দ্রিমা থানাধীন খরখড়ী এরাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তকেব তার সাথে থাকা অপর তিনজন সহযোগী পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলো: মোঃ রায়হাতুল সালমান রাজ, সে রাজশাহীর দূর্গাপুর থানা হাট কানপাড়া গ্রামের মোঃ আব্দুস ছালামের ছেলে। পলাতক আসামী মোঃ মাইনুল ইসলাম (৩২), সে একই থানার খিদ্র খলসী গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে, মোঃ জনি (৩৬), সে গগনবাড়িয়া গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে, আইয়ুব আলী (৫০), বাজু খলসী(সাজিপাড়া) গ্রামের বাসিন্দা ও মোঃ রফিকুল ইসলাম (৫৫), গগনবাড়িয়া গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র্যাাব জানায়, জিজ্ঞাসাবাদের গ্রেফতার রাজ জানায়, বিদেশি পিস্তল, ম্যাগজিন, গুলি পলাতক আসামীগনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করে আসছে। এ ব্যপারে গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী মহানগীর চন্দ্রিমা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com