রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার

রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের দুই নেতা সৈকত ও রায়হান আলফি শাহরিন আরিয়ানা গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাবির সমাজকর্ম বিভাগে পরীক্ষা দিতে গেলে বিভাগের সাধারণ শিক্ষার্থীরা তাদের সঙ্গে পরীক্ষায় বসবেন না বলে বাধা দেন। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তরের মাধ্যমে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।
পরীক্ষা দিতে গিয়ে গ্রেফতার দুজন হলেন- রাবির সমাজকর্ম বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বেগম রোকেয়া হলের সাধারণ সম্পাদক আলফি শাহরিন আরিয়ানা এবং বিশ্ববিদ্যালয়ের আইবিএ-এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈকত রায়হান। শিক্ষার্থীরা অভিযোগ করেছেন, আটক সৈকত রায়হান বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে তৎকালীন সরকারের পক্ষে অবস্থান নিয়ে সাধারণ শিক্ষার্থীদের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়েছেন এবং আলফি শারিন আরিয়ানা আন্দোলনরত ছাত্রীদের তালিকা করতেন এবং তা রাবি শাখা ছাত্রলীগ নেতাদের সরবরাহ করতেন। এছাড়া আন্দোলনে সম্পৃক্ত হওয়ায় তাদের হুমকি দিতেন। রাবির প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান জানান, বৃহস্পতিবার আটককৃত ২জন ছাত্রলীগ নেতাকে মহানগরীর মতিহার থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। তাদের নামে মামলা আছে বলেও জানতে পেরেছেন তিনি। আর মামলা থাকলে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেবে। মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মালেক জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দু’জনকে আটক করে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে একজনের নামে মামলা আছে। আরেকজনের নামে মামলার জন্য অভিযোগকারীরা পর্যালোচনা করছেন। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। গ্রেফতার সৈকত ছাত্রলীগ নেতা-কর্মীদের নামে গত (৮অক্টোবর) ছাত্রদল রাবি শাখার এক নেতার দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com