শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

রায়পুরায় জোহরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

Reading Time: < 1 minute

আশরাফুল ইসলাম সবুজ, নরসিংদী:
নরসিংদীর রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের খলাপাড়া গ্রামে অবস্থিত জোহরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদ্বশ শ্রেনির শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার কলেজ প্রাঙ্গনে কলেজের সভাপতি অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ এর সভাপতিত্বে নবীনদের বরন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় ইংরেজি প্রভাষক শাহিনূর বেগমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রায়পুরা প্রেসক্লাবের সহসভাপতি এস এম শরীফ মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য হাজী শফিউল্লাহ, আশরাফ উদ্দিন ভূইয়া , করিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আব্দুল হাই মাস্টার, আলজামিয়াতু শামসুল উলুম মাদরাসার সদস্য জাকির হোসেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিনারা বেগম, সহকারী প্রধান শিক্ষক শওকত হোসেন ও সহকারী শিক্ষক ওয়াসিম প্রমূখ।কলেজের নবীন ও প্রবীন শিক্ষার্থীদের মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় শিক্ষকরা শিক্ষার্থীদের সাথে গান পরিবেশন করে আনন্দ উল্লাসে মেতে উঠেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com