রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

News Headline :
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার পিলখানা হত্যাকান্ড দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে-রাকিন আহমেদ পাঁচবিবিতে বিএনপির দুই গ্রুপের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রশাসনের ১৪৪ ধারা জারি

র‌্যাব-১২ অভিযানে অপহরণ ও ধর্ষণকারী মামলার আসামী গ্রেফতার

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি র‌্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জ এবং র‌্যাব-৪, সিপিসি-৩:
র‌্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জ এবং র‌্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জ এর একটি যৌথ অভিযানে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানা এলাকা হতে অপহরণ ও ধর্ষণকারী মামলার এজাহার নামীয় পলাতক আসামী গ্রেফতার।
মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ১৮/০৬/২০২৩ ইং তারিখ রাত ১০.৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর এবং র‌্যাব-৪ এর সিপিসি-৩, মানিকগঞ্জ এর একটি যৌথ আভিযানিক দল অপহরণ ও ধর্ষণকারী মামলায় এজাহার নামীয় আসামী মোঃ শরিফ প্রাং (২৩), পিতাঃ মৃত নেজামত প্রাং, সাং-চর গোপালপুর, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ সূত্রঃ বেলকুচি থানার মামলা নং-১১/১০৮ তারিখঃ ২১/০৫/২৩ ইং; ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৭/৯(১)/৩০ মূলে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় হস্তান্তর করা হয়েছে। ভিকটিম মোছাঃ নুরী খাতুন ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপাড়া করত। আসামী মোঃ শরিফ হোসেন (২৩) ভিকটিম মোছাঃ নূরী খাতুন এর ক্ষতি সাধনের জন্য বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়ির পশ্চিম পাশে পাকা রাস্তা হতে অজ্ঞাতনামা একটি মাইক্রো যোগে অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমকে ধর্ষণ করে গত ২১ মে ২০২৩ তারিখ থেকে প্রায় ০১ মাস যাবৎ পলাতক ছিল। পরবর্তীতে, র‌্যাবের একটি চৌকষ দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পলাতক আসামী মোঃ শরিফ প্রাং মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন জয়মন্টপ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় হস্তান্তর করা হয়েছে।

স্বাক্ষরিত-মোঃ আবুল হাশেম সবুজ,লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার সিপিএসসি, সিরাজগঞ্জ,র‌্যাব-১২।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com