শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

র‌্যাব-১২ দুলাল মল্লিক হত্যাকান্ডের ২ আসামীকে গ্রেফতার করেছে

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২ :
র‌্যাব-১২ সদর কোম্পানির অভিযানে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে দুলাল মল্লিক হত্যাকান্ডের এজাহারনামীয় ০২ জন পলাতক আসামি গ্রেফতার।
মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় গত ২২ মার্চ ২০২৪ খ্রি. ০৩.০০ এবং ০৪.৩০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে ‘‘ঢাকা জেলার পল্লবী থানাধীন আলবদীরটেক পশ্চিমপাড়া এবং সাভার থানাধীন বাইপাইল বাসষ্ট্যান্ড এলাকায়’’ পৃথক অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের দুলাল মল্লিক হত্যাকান্ডের ঘটনার এজাহারনামীয় ০২ জন পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামি ১। মোঃ রহিম শেখ (৫৫), পিতা- মৃত মকছেদ শেখ, ২। মোঃ রাশেদুল হাসান (২৩), পিতা- মোঃ রহিম শেখ, উভয় সাং- পূর্ব চর কৈজুরী, থানা- শাহজাদপুর, জেলা- সিরাজগঞ্জ।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, ধৃত আসামিদ্বয়সহ আরও অন্যান্য আসামিগণের সাথে বাদী মোঃ হোসেন মল্লিক এর পরিবারের সাথে পারিবারিক এবং জমি সংক্রান্ত কলহ ছিল। সেই শত্রæতার জেরে গত ০২ মার্চ ২০২৪ খ্রি. তারিখে আসামিদ্বয়সহ আরও অন্যান্য আসামিগণ পূর্বপরিকল্পিতভাবে মোঃ হোসেন মল্লিক এর পিতা মৃত দুলাল মল্লিককে তার জমি থেকে বাড়ি ফেরার পথে ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, লোহার রড, সাবল প্রভৃতি দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম করে। ভিকটিমের চিৎকারে প্রতিবেশীরা ভিকটিমকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম দুলাল মল্লিককে মৃত ঘোষণা করে। পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-০৫, তারিখ ০৩ মার্চ ২০২৪ ধারাঃ- ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/ ৩০২/৩৫৪/৩৭৯/৪২৭/১১৪/ ৫০৬(২) পেনাল কোড ১৮৬০। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

স্বাক্ষরিত-মোহাম্মদ ইলিয়াস খান(স্কোয়াড্রন লীডার)কোম্পানি কমান্ডার র‌্যাব-১২, সদর কোম্পানি, সিরাজগঞ্জ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com