শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

র‌্যাবের অভিযানে মদসহ পরীমনি আটক

Reading Time: 2 minutes

ডেক্স সংবাদ, ঢাকা :
চিত্রনায়িকা পরীমনির বাসায় র‌্যাবের অভিযানের পর বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদসহ তাকে আটক করা হয়েছে।
র‌্যাবের একটি সুত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, বিপুল পরিমান মাদকসহ পরীমনিকে আটক করা হয়েছে। বুধবার দুপুরের পর ঢাকার বনানীতে তার বাড়িতে অভিযানে যায় র্যা বের একটি দল। র‌্যাব সদস্যরা বাড়ির ফটকে যাওয়ার পরপরই বিকাল ৪টার দিকে ফেইসবুক লাইভে এসে ঘটনার বর্ণনা দিচ্ছিলেন পরী মনি। তিনি বলেছিলেন যে তিনি ‘ভয় পাচ্ছেন’। প্রায় এক ঘণ্টা পর র‌্যাব সদস্যরা ঘরে ঢোকার পর তার লাইভ বন্ধ হয়ে যায়। তখন র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরিমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।
অভিযানের শুরুতে পরীমনির বাসার ওই ভবনে প্রবেশ করেন র‌্যাব সদস্যরা। এরপর চতুর্থ তলায় পরীমনির বাসায় প্রবেশ করে তারা অভিযান শুরু করেন। এদিকে বাসার নিচেও র‌্যাব সদস্যরা অবস্থান করে, তখন ভেতরে কোনো গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেওয়া হয়নি।
পাঁচ তলা ওই বাড়ির নিচ তলায় র‌্যাব সদস্যরা অবস্থান নিয়ে আছে। র‌্যাবের নারী সদস্যদেরও দেখা গেছে সেখানে।
বাড়ির ফটক বন্ধ করে দেওয়া হয়েছিল। সন্ধ্যা ৭টার দিকে ফটক খুলে র‌্যাবের একটি মাইক্রোবাস ভেতরে ঢোকে। এসময় মদের কয়েকটি বোতল তোলা হয় সেই গাড়িতে।
বাড়ির বাইরে সাংবাদিকরা অবস্থান করছেন।
তিন দিন আগে পুলিশি অভিযানে দুই মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ গ্রেপ্তার হওয়ার পর পরী মনির বাড়িতে অভিযানে দেখা গেল।
পিয়াসা ও মৌকে মাদকের মামলায় গ্রেপ্তার দেখিয়ে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পরী মনি সম্প্রতি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন। ওই মামলায় ঢাকা বোট ক্লাবের সদস্য ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে গ্রেপ্তার করে পুলিশ।
আজ সন্ধ্যা পৌনে ৭ টার দিকে পরীমনিকে আটকের সত্যতা নিশ্চিত করেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ। তিনি বলেন, র‌্যাব সদস্যরা বাসার ভেতরে অবস্থান করে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করছে। বাসায় এখনো তল্লাশি চলছে।
বুধবার (৪ আগস্ট) বিকেল চারটার পর পরীমনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব সদর দফতর ও র‌্যাব-১ এর সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com