সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

সততা নিষ্ঠার সাথে দৈনিক কুষ্টিয়ার পথচলা অব্যহত থাকুক

Reading Time: 2 minutes

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া:
জেলার প্রচার সংখ্যার শীর্ষে সত্যের মুখপত্র খ্যাত দৈনিক কুষ্টিয়া, সততা নিষ্ঠার সাথে তার পথচলা অব্যহত রাখুক। অপসাংবাদিকতার ভিড়ে গতানুগতিক ধারার বাইরে গিয়ে পত্রিকাটি কুষ্টিয়ার সাংবাদিক -প্রতিনিধি ও সংশ্লিষ্টদের নিয়ে ত্যাগের যে অনন্য উজ্বল দৃষ্টান্ত রেখে চলেছে তা প্রসংশার দাবি রাখে। দৈনিক কুষ্টিয়ার ৩১ বছরে পদার্পণ উদযাপন উপলক্ষে আয়োজিক অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেছেন। বর্তমানের সংঘাতপূর্ণ কঠিন সময়ে কথিত সাংবাদিকতার ভিঁড়ে কুষ্টিয়া থেকে প্রকাশিত  দৈনিক কুষ্টিয়া পত্রিকা যে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে চলেছে তা সমাজ পরিবর্তনেও ইতিবাচক প্রভাব রাখছে। বক্তারা বলেন গর্ব করে বলার মত একটি পত্রিকার নাম, যে পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের অসততার কোন রেকর্ড নাই। যার নেতৃত্ব দিচ্ছেন দৈনিক কুষ্টিয়ার সম্পাদক প্রকাশক ড. আমানুর আমান। এভাবেই দৈনিক কুষ্টিয়া তাদের পথচলা অব্যাহত রাখবে বলে আমরা কুষ্টিয়া বাসি বিশ্বাস করি। ৬ জানুয়ারী শুক্রবার শহরের অভিজাৎ খেয়া রেস্তোরায় অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক কুষ্টিয়া পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর বিশিষ্ট লেখক গবেষক ড. আমানুর আমান। ভারপ্রাপ্ত সম্পাদক এস.এম.শামীম রানার পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি প্রফেসর ডা: এসএম মুস্তানজিদ,  ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সাবেক ট্রেজারার ও আইন বিভাগের প্রফেসর ড. সেলিম তোহা, বিশিষ্টি ব্যাবসায়ী কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটারিয়ান অজয় সুরেকা ও ভেড়ামারা প্রেসক্লাব এর সভাপতি ও চেতনায় কুষ্টিয়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল। আমেরিকা থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক কুষ্টিয়ার প্রধান সম্পাদক জয় নেহাল। আলোচনা সভা শেষে বিশেষ ক্ষেত্রে অবদান রাখায় কুষ্টিয়া ৩ জন গুণিব্যাক্তি ও প্রতিষ্ঠানকে দৈনিক কুষ্টিয়া সম্মাননা-২০২৩ প্রদান করা হয়। ব্যবসা বাণিজ্যে অবদানের স্বীকৃতি স্বরুপ, সেরা করদাতা গ্রীণ এন্টারপ্রাইজ এর স্বত্বাধীকারী অজয় সুরেকা, দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নে অবদানের স্বীকৃতি স্বরুপ বেসরকারী সাহায্য সংস্থা সেতুর নিবার্হী পরিচালক এমএ কাদের ও মানব সেবায় অবদানের স্বীকৃতি স্বরুপ জয় নেহাল মানবিক ইউনিট কে দৈনিক কুষ্টিয়া সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও দৈনিক কুষ্টিয়ার ভেড়ামারা প্রতিনিধি আব্দুল আলিম ও খোকসা প্রতিনিধি হুমায়ুন কবিরকে বর্ষসেরা সংবাদদাতার সম্মানান প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে প্রথম পর্বের প্রতিনিধি সম্মেলনে বত্কব্য রাখেন ব্যবস্থাপনা সম্পাদক শাহনাজ আমান, নির্বাহী সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সম্পাদক সেলিম মাহমুদ, কালচারাল বিট রিপোর্টার আনোয়ার কবির বকুল, দৈনিক কুষ্টিয়ার খোকসা প্রতিনিধি হুমায়ুন কবির, ভেড়ামারা প্রতিনিধি আব্দুল আলিম, দৌলতপুর প্রতিনিধি নাজমুল হোসেন। উপস্থিত ছিলেন বার্তা সম্পাদক কুদরত উল্লাহ, স্টাফ রিপোর্টার আর এ মুন্না, শিক্ষানবিশ  রিপোর্টার সাদিয়া ইসলাম, রাবিবুল ইসলাম রাকিব, তানভীর আহম্মেদ,  রাব্বি হোসেন রাব্বি, সার্কুলেশ ম্যানেজার মুক্তার হোসেন প্রমুখ। দৈনিক কুষ্টিয়ার সাংবাদিক বৃন্দ ও উপস্থিত অতিথিগণ কেককেটে দৈনিক কুষ্টিয়া ৩১ বছর উদযাপন করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com