শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

সমালেশ্বরী এক্সপ্রেস থেকে বিপুল পরিমাণে গাঁজা উদ্ধার করল খড়্গপুর জি আর পি

Reading Time: < 1 minute

শম্পা দাস ও সমরেশ রায়,কলকাতাঃ
পশ্চিম মেদিনীপুরে বড় সাফল্য খড়্গপুর জিআর পির, গোপন সূত্রে খবর পেয়ে বড়সড়ো অভিযান চালায় জিআরপি, খড়্গপুর স্টেশনে এর ৮ নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা সমালেশ্বরী এক্সপ্রেস থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করল জিআর পি।
রবিবার ভোর রাতে খড়্গপুর জিআর পির কাছে একটি খবর আসে। সেই মোতাবেক শুরু করে তল্লাশি। খড়্গপুর স্টেশনের দাঁড়ানো সমলেশ্বরী এক্সপ্রেস থেকে ২২ কেজি ৪১৫ গ্রাম গাঁজা উদ্ধার করে জি আর পি, গাঁজা সহ দুজনকে গ্রেপ্তার করে জি আর পি, ধৃত দুজনের নাম রোজ্জাক শেখ ও হাফিজুল ইসলাম, তবে ধৃতদের বাড়ি কোথায়? এখনো জানা যায়নি। তবে জানার চেষ্টা চলছে। এই ঘটনায় আরো কারা জড়িত আছে, তা জানতে তদন্ত শুরু করছে জিআরপি। কতদিন ধরে এই চক্র সক্রিয়ভাবে কাজ করতো তাও জানার চেষ্টা করছেন জি আর পি , তদের জিজ্ঞাসাবাদ চলছে জিআর পি তরফ থেকে, তবে খুব শীঘ্রই ধৃতদের ঠিকানা জানা যাবে আশা করেন জি আর পির তরফ থেকে, তবে গাঁজার মূল্য বেশ কয়েক লক্ষ টাকা হবে বলে জানা যায়, এবং এই গাঁজা কোথা থেকে কোথায় নিয়ে যেতে চেয়েছিল তাও জানার চেষ্টা করছে জি আর পি ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com