রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে বিপুল পরিমান হেরোইন ও জাল টাকাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

Reading Time: < 1 minute

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২:

সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইন ও জাল টাকাসহ ০৪ জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যার-১২।

মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ০১/০৫/২০২৩ খ্রিঃ তারিখ দুপুর ১২.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডস্থ জনৈক আব্দুর রহমান এর বসত বাড়ীর গলির রাস্তায় অভিযান চালিয়ে ১,০৩,০০০/-(একলক্ষ তিন হাজার) টাকার ২০৬ টি ৫০০ টাকার জাল নোটসহ ০১ জন জাল নোট ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার নিকট হতে জাল টাকা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ উজ্জল হোসেন(৩৬), পিতা-মৃত হায়দার আলী, সাং-দাঁড়িয়াপুর, থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই জাল নোট ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় জাল টাকা ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত জাল নোট ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 ০১/০৫/২০২৩ খ্রিঃ তারিখ রাত ১১.৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালীহাতি থানাধীন রাজাবাড়ী গ্রামস্থ  জনৈক মোঃ আশরাফুজ্জামান এর বাড়ীর  সামনে অভিযান চালিয়ে ২৬৪ (দুইশত চৌষট্টি) গ্রাম হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন ও নগদ ৬,৯০০/- টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীঃ ১। আসামী মোছাঃ বিলকিছ আক্তার (৩২), পিতা-মোঃ সুরুজ তালুকদার, স্বামী-মোঃ নাজমুল হোসেন, সাং-পাঠানদহ, থানা-কালীহাতি, জেলা-টাঙ্গাইল, ২। মোঃ বুলবুল হোসেন(৩৬), পিতা-মৃত আয়েজ উদ্দিন, সাং-দিয়ার মানিকচর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, ৩। মোছাঃ সাহারা বেগম(৫২), পিতা-মৃত রহমান, স্বামী-মৃত আকবর আলী, সাং-আতাহারী, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাক্ষরিত-মোঃ আবুল হাসেম সবুজ, লেফটেন্যান্ট কমান্ডার বিএন কোম্পানী কমান্ডার র‌্যাব-১২, সিপিএসসি, সিরাজগঞ্জ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com