সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

স্ত্রীকে উত্যাক্তের প্রতিবাদ করায় নিরাপত্তাহীনতায় স্বামী!

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে দির্ঘদীন যাবৎ এক নববধূকে উত্যাক্ত করছিলো স্থানীয় কয়েকজন বখাটে। এ ঘটনায় নববধূর স্বামী মোঃ ইব্রাহীম হোসেন সম্্রাট (২২) প্রায়ই বখাটেদের উত্যাক্ত না করার জন্য অনুরোধ করে আসছিলো। কিন্তু বখাটেরা তাদের এই অপকর্ম বন্ধ করেনি।
এরই ধারাবাহিকতায় গত (৩ জুলাই) রোববার সকালে নববধূ তার বাবার বাড়িতে বেড়াতে যায়। ওই দিনই রাত ৮টার দিকে নববধূকে তার বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসছিলো ইব্রাহিম। পথে নগরীর বোয়ালিয়া থানার কেদুর মোড়ের গলিতে রিক্সা প্রবেশ করা মাত্রই নববধূকে লক্ষ্য করে জনৈক বখাটে রাজু ও তার সঙ্গীরা এক সাথে অশ্লিল ভাষায় উক্তি করে। এ সময় সম্্রাট রিক্সা থেকে নেমে তাদের অশ্লিল কথার প্রতিবাদ জানায়। এতে উভয়ের মধ্যে কাথাকাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিট শুরু হয়। তারা সংখ্যায় ৪জন আর ইব্রাহিম একা। তাদের হামলা থেকে নিজেকে রক্ষায় ইব্রাহিমও হাত,পা চালায়। অর্থাৎ বখাটেরা ১০/১৫ ঘুষি মেরেছে ইব্রাহিমকে। তবে তাদের ৪/৫ ঘুষি ইব্রাহিমও দিয়েছে। এতেই নেমে এসেছে বিপত্তি।
ভুক্তভোগী ইব্রাহিম নগরীর বোয়ালিয়া মডেল থানার কেদুর মোড় এলাকার বাসিন্দা। তার পিতার নাম মোঃ আসলাম আলী।ইব্রহিমের বাড়ির পাশের বাড়ির বাসিন্দা গৃহবধূ মোসাঃ লাইলী বেগম জানায়, ইব্রাহিম দম্পত্তী ধার্মিক। তাছাড়া তার স্ত্রী পর্দার সাথে চলাফেরা করে। এই রকম পর্দাশিল একটা মেয়েকে উত্যাক্ত করা সত্যিই দুঃখজনক ঘটনা। ইব্রাহিম জানায়, সেই (৩ জুলাই) থেকে শুরু করে আজ আবদি ১০/১২ জন যুবক আমাকে আঘাত করার লক্ষ্যে আমার বাড়ির গলিতে আসছে। কখনো বাড়ির সামনের রাস্তায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছে। আবার কখনো এখানে সেখানে অস্ত্র-সস্ত্র নিয়ে খুঁজছে। তাদের ভাষ্য হলো তারা আমাকে আঘাত করবেই।
এ ব্যপারে রোববার দুপুরে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান তিনি। জানতে চাইলে বোয়ালিয়া মডেল অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, গৃহবধূকে উত্যাক্তের বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। এসআই মোসলেমকে তদন্তভার দেয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com