শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

News Headline :
সিরাজগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই আটক দুই কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার পাবনা জেলার ১৯৬তম জন্মদিন উপলক্ষে কাগজে গ্রাফিতি প্রতিযোগিতা অনুষ্ঠিত বাজারের আগুন: ত্রিশালের কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশছোঁয়া বিপাকে সাধারণ মানুষ কুষ্টিয়া জেলা পুলিশের সতর্ক বার্তা পাবনা র‌্যাবের অভিযানে ৪টি হত্যাসহ একাধিক মামলার আসামী গ্রেফতার নওগাঁ সোসাইটির নীতিমালা ভঙ্গ করে প্রতিপক্ষের ঘর দখলের অভিযোগ অপরাধী ও দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন: কেন্দ্রীয় যুবদল সম্পাদক নয়ন পাবনায় সংবাদ প্রকাশের জেরে ওসির ইন্ধনে সাংবাদিকের খোজে সন্ত্রাসীরা মতিহারে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল গ্রেফতার

স্বপ্ন বুননের মাধ্যমে মাথা গোজার ঠাই পেলো পুঙ্গু হাসমত আলীর পরিবার

Reading Time: < 1 minute

আঃ হামিদ মধুপুর, টাঙ্গাইল:
মধুপুরের স্বপ্ন বুনন ফেইসবুক গ্রুপের মাধ্যমে মাথা গোজার ঠাই পেল টাঙ্গাইলের মধুপুরের গোলাবাড়ি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের অসহায় হাসমত মিয়া। হাসমত মিয়া একজন পংঙ্গু মানুষ, সংসারের উপার্জন করা মানুষটি প্রায় ১০ বছর শয্যশায়ী, অভাবের কারনে ছেলে মেয়ের পরাশুনা বন্ধ হয়ে গেছে, ১৩ বছরের কিশোর ছেলে গ্রামে গ্রামে ভাংগারী কুড়িয়ে বিক্রি করে যা আসে তা দিয়েই চলে তাদের অভাবী সংসার। অসহায় এ পরিবারটির ছিল না থাকার মত কোন ঘর। তাদের ঘর না থাকায় পরের বাড়ির গোয়াল ঘরের ছেড়া ফাড়া টিন চেয়ে এনে তাই দিয়ে ঝুপড়ি করে মানবেতর জীবন যাপন করছিলেন পরিবারটি। মানবেতর জীবনযাপন করা এ পরিবারটি স্বপ্ন বুননের নজরে এলে সিদ্ধান্ত হয় তাকে একটি নতুন ঘর করে দেওয়ার।
স্বপ্ন বুনন মধুপুর এর কিছু মানবিক মনের মানুষ এগিয়ে আসেন তাদের আহবানে। আর মাত্র ১২ দিনে উঠে যায় অর্থ। সেই অর্থেই ১৮ হাত ৪ চালা ঘর দরজা জানালা সহ নির্মাণ করা হয। সেই নতুন ঘরটি শনিবার (২৩শে ডিসেম্বর) হাসমত আলীর পরিবার কে বুঝিয়ে দেওয়া হয়।
স্বপ্ন বুনন মধুপুর এর এই মহতি আয়োজনে এডমিন মো. সেলিম রেজার সঞ্চালনায় কথা বলেন সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন। স্বপ্ন বুনন গ্রুপ সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন স্বপ্ন বুনন গ্রুপ ক্রিয়েটর সামিউল আলম ও এডমিন রবি। এসময় উপস্থিত ছিলেন স্বপ্ন বুননের সিনিয়র এডমিন ইন্দ্রজিৎ, শুক্লা সেন পুতুল, ইন্জিনিয়ার নাইমুর তমাল, লিমা রহমান, সাদিকা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com