শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

হাকিমপুর হিলিতে  আ’লীগের দলীয় কার্যালয়ের ভিত্তি প্রস্তর উদ্বোধন

Reading Time: < 1 minute

সাইফুল ইসলাম, হিলি দিনাজপুর :
দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলা সদরে আওয়ামীলীগ এর দলীয় কার্যালয় বহুতল ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
রবিবার (০২ এপ্রিল) সকাল দশটায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে দক্ষিণ দিকে হিলি পোর্ট সংলগ্ন মেইন সড়কের পূর্ব পার্শ্বে নান্দনিক ডিজাইনের হাকিমপুর হিলি উপজেলা আ’লীগের দলীয় ভবনটি সম্পূর্ণ দলীয় ক্রয় সুত্রে নিজস্ব নির্মাণ করা হচ্ছে। জানা যায়, ভবনটি নির্মাণে প্রায় ১ কোটি ৬০ লক্ষ্য টাকা বরাদ্দ দিয়ে দলীয় তহবিল ও সংসদ সদস্য শিবলী সাদিক এমপির সার্বিক সহযোগিতায় দ্রুত গতিতে ভবনটি নির্মাণ করার জন্য উদ্বোধন করা হয়।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে উপস্থিত দলীয় নেতাকর্মীর উদ্দেশ্য শিবলী সাদিক এমপি বলেন, হাকিমপুর হিলি উপজেলা আওয়ামীলীগের অফিস হবে নান্দনিক বহুতল ভবন। এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে ওঠবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটনও পৌর মেয়র সহ আরো অনেকে । পরে বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা দেশ জাতির কল্যানে   বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com