রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

হিলিতে  ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

Reading Time: < 1 minute

সাইফুল ইসলাম, হিলি দিনাজপুর:
দিনাজপুরের হিলিতে চোখে কম দেখতে পাওয়া ও বিভিন্ন সমস্যার (৮-১৮) বছরের শিশু কিশোরদের জন্য দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে অরবিস ইন্টারন্যাশনালের সহায়তায় দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি চুক্ষ হাসপাতালের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।
এসময় সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর-এ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন, পারুল নাহার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মইনুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।  সমাজসেবার মাধ্যমে বাছাইকৃত উপজেলার বিভিন্ন এলাকার ৮ থেকে ১৯ বছর বয়সি চোখে কম দেখতে পাওয়া ও বিভিন্ন সমস্যা নিয়ে ভূগতেছে এমন শিশু কিশোরদের চোখ পরিক্ষা নীরিক্ষাসহ সুপরামর্শ দেওয়া হয়। চোখে কম দেখতে পাওয়া শিশুদের মাঝে কাছে ও দুরে দেখার জন্য ডিভাইস প্রদান করা হয়। দিনব্যাপী এই ফ্রি চক্ষু শিবিরে ২শজন শিশু কিশোরদের চোখ পরিক্ষা নীরিক্ষা করা হয়। গাওসুল আযম বিএনএসবি চুক্ষ হাসপাতালের অপটোমেটিকস জুয়েল ইসলামের নেতৃত্বে একটি চিকিৎসক দল তাদের এই সেবা প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com