বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

খাগড়াছড়িতে বিএনপি কর্তৃক আওয়ালীগ’র সাড়ে ৩’শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Reading Time: < 1 minute

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি :
পার্বত্য জেলা খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় আওয়ামীলীগ’র প্রায় সাড়ে ৩’শ নেতাকর্মীকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। রবিবার(২৮ মে) দুপুরে জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক রতন কুমার ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ ওমর ফারুক সুজনের আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় খাগড়াছড়ি জেলা যুবলীগ’র সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনকে প্রধান আসামি করে ১০৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২’শ ৫০জন আওয়ামীলীগ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী এডভোকেট বেদারুল ইসলাম বলেন, আমলী আদালত মামলাটি আমলে নিয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার হিসেবে গণ্য করে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আরিফুর রহমান জানান, এব্যাপারে তিনি কোন নির্দেশনা পাননি।
প্রসঙ্গত, গত ২৬ মে খাগড়াছড়িতে বিএনপির সমাবেশে আসার পথে আওয়ামী লীগ অফিসের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ ৫জন আহত হন। এ ঘটনায় বিএনপি ও আওয়ামীলীগ একে অপরকে দায়ী করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com