বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

রংপুরে নৌকা প্রার্থীর কেন্দ্র খরচের টাকা ভাগবাটোয়ারা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়কে মারপিট, মোটর সাইকেল ভাংচুর

Reading Time: < 1 minute

রংপুর ব্যুরো:
রংপুরের মিঠাপুকুরে নৌকা প্রার্থীর কেন্দ্র খরচের টাকা ভাগবাটোয়ারা নিয়ে মারপিট ও মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের আইডিয়াল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় উপজেলা স্বেচ্ছােসবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিনকে মারধর ও তার ব্যবহৃত মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার সদর দূর্গাপুর ইউনিয়নের মিঠাপুকুর কলেজ কেন্দ্রে নৌকা প্রার্থীর খরচের টাকা আত্মসাতের অভিযোগ ওঠে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিনের বিরুদ্ধে। নৌকা প্রার্থীর আরেক কর্মী যুবলীগ নেতা রিপুল মিয়া খরচের হিসেব চেয়ে রফিকুল ইসলাম তুহিনকে আটক করে। এসময় দু’জনের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে রিপুল মিয়া ও তার লোকজন লাঠি দিয়ে রফিকুল ইসলাম তুহিনকে বেধরক পেটান। ভেঙ্গে ফেলেন তার ব্যবহৃত মোটর সাইকেলের বেশকিছু অংশ। পরে স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।যুবলীগ নেতা রিপুল মিয়া বলেন, মিঠাপুকুর কলেজ কেন্দ্রের খরচের বেশকিছু টাকা তুহিন আত্মসাৎ করেছেন। আমাদের কর্মীদের ঠিকমত টাকা দেননি। আমার অনেক লোকজন এখনও খরচের টাকা পায়নি। এ বিষয়ে তাকে (তুহিনকে) বলতে গেলে তিনি আমাদের গালমন্দ করেন। তাই, তাকে মারপিট ও মোটর সাইকেল ভাংচুর করেছেন উত্তেজিত কর্মীরা। রফিকুল ইসলাম তুহিন বলেন, খরচের টাকা ঠিকমত সবাইকে দেওয়া হয়েছে। রিপুল ইচ্ছেকৃতভাবে আমাকে হেনস্তা করতে বিষয়টি নিয়ে ইস্যু তৈরী করেছেন।
মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com