বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

News Headline :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

মহানগরীতে প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

Reading Time: < 1 minute

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
রাজশাহী মহানগরীতে মোসাঃ বিলকিস খাতুন বিথি (৪২) নামের এক প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।
মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে মহানগীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মানসিক প্রতিবন্ধী মোসাঃ বিলকিস খাতুন বিথি (৪২), সে মহানগরীর নওদাপাড়া এলাকার মোঃ সাইদুর রহমানের স্ত্রী।
মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম। তিনি জানান, মঙ্গলবার দুপুরে শাহমখদুম থানার এএসআই দিপ্ত রায় ও সঙ্গীয় ফোর্স জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পান শাহমখদুম থানার পবা নতুনপাড়া সোনার বাংলা নার্সারির পাশে এক নারী উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা করছেন। সংবাদ পেয়ে তারা দুপুর সাড়ে ৩টায় সেখানে উপস্থিত হয়ে ওই নারীর নাম ঠিকানা জানতে চান। তিনি নাম ঠিকানা বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন। এরপর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন ওই নারীর সঙ্গে কথা বলে বুঝতে পারেন সে নারী মানসিক প্রতিবন্ধী। তখন তাঁর পরিচয় জানার জন্য অফিসার ইনচার্জ তাৎক্ষণিক থানা এলাকার কাউন্সিলর ও স্থানীয়দের অবগত করেন এবং বিভিন্ন ভাবে পরিচয় চেষ্টা অব্যাহত রাখেন।
এক পর্যায়ে সংবাদ পেয়ে বিকেল সাড়ে ৫টায় বিলকিস খাতুনের স্বামী মোঃ সাইদুর রহমান শাহমখদুম থানায় আসলে অফিসার ইনচার্জ তাকে তার স্বামীর কাছে তুলে দেন। বিলকিস খাতুনের পরিবার বিলকিসকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত। তারা মহানগরীর শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 DailySaraBangla24
Design & Developed BY Hostitbd.Com