শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, রাজশাহী:

রাজশাহী মহানগরীতে জমি দখলের লক্ষ্যে প্রচিরের মধ্য ঢুকে একাধিক গাছ কর্তণ করেছে প্রতিপক্ষরা।এ নিয়ে ভুক্তভোগী মোসাঃ আসমা বেগম নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।বৃহস্পতিবার ভুক্তভোগী মোসাঃ আসমা বেগম জানায়, গত ২০ বছর পূর্বে নগরীর বোলালিয়া থানাধিন রামচন্দ্রপুর এলাকায় ৩কাঠা জমি ক্রয় করে চারদিকে নিমানা প্রাচির নির্মাণ করি। পরে সেই বাউন্ডারীর ভেতের বেশ কিছু শিশু, গর্জন, চালতা, লেবু, সজনে, কলা গাছ রোপন করা হয়।ইতিমধ্যেই বিবাদী জনৈক মোঃ মোস্তফা (৪০) নামের এক ব্যক্তি জমিটি নিজের বলে দাবি করছেন এবং অপপ্রচার চালাচ্ছেন। কিন্তু তার কাছে জমির প্রয়োজনীয় কাজগপত্র দেখতে চাইলে তিনি কাগজ দেখাতে ব্যর্থ হয়েছেন বলে দাবি করেন ভুক্তভোগী।
তিনি আরও বলেন, এরই মধ্যে বিবাদী মোস্তফাসহ তার ৪/৫জন সহযোগী গুন্ডা বাহীনি নিয়ে আমার বাউন্ডারী গেইটের তালা ভেঙ্গে দেশীয় অস্ত্রসস্ত্র হাতে প্রচির মধ্যে প্রবেশ করে। এ সময় তারা আমাকে অকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার জমিতে লাগালো একধিক গাছ কর্তণ করে ২ লাখ টাকা ক্ষতি সাধন করে।বৃহস্পতিবার রাতে মুঠো ফোনে জানতে চাইলে প্রতিপক্ষ মোঃ মোস্তফা জানান, চারবছর আগে আমার মা মারা যান। মৃত্যুর পূর্বে “মা” আমাকে একটি জমির দলিল দিয়েছিলেন। সেই দলিল বিজ্ঞ লোকজনকে দেখিয়ে জানতে পারি পুকুর পাড়ে বাউন্ডারী দেয়া জমিটি আমাদের। তাই বাউন্ডারীর ভেতর প্রবেশ করে একটি শিশু গাছ একাধিক সজনে গাছ ও কলাগাছ কর্তণ করে জমির জমিটি পরিস্থার করেছি। লোকজন নিয়ে আসমা বেগমের সাথে আলোচনায় বসবেন বলেও জানান তিনি।
জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com