শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

রাজশাহীতে অপহরণ ও চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

Reading Time: < 1 minute

নিজস্ব সংবাদদাতা, রাজশাহী:

অপহরণ ও চাঁদাবাজি মামলায় রাজশাহী মহানগরীতে মোঃ পারভেজ আলী অরফে হৃদয় নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে মহানগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মোঃ পারভেজ আলী অরফে হৃদয় নগরীর মতিহার থানাধীন ধরমপুর (বিস্কুট ফ্যাক্টরী) এলাকার মোঃ দুলালের ছেলে। শনিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান।
তিনি জানান, গত মঙ্গলবার (৭ ফেব্রæয়ারী) রাত ৯টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইবলিশ চত্বরে বান্ধবীর সঙ্গে কথা বলছিলেন নাজমুল হাসান। ওই সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন যুবক এসে ছাত্রীকে বাসায় যেতে বলে এবং ছাত্র নাজমুলকে রুয়েটে তুলে নিয়ে যায়। রুয়েটে নিয়ে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে তাকে কাজলা সুইটের মোড়ে একটি গ্যারেজে নিয়ে মারধর করে। প্রাণে বাঁচতে তৎক্ষণাৎ ২০ হাজার টাকা দিতে বলা হয়। ভুক্তভোগী তার বন্ধুদের ফোন দিয়ে টাকা চায়। টাকা দিতে বিলম্ব হওয়ায় অভিযুক্তরা তার বাবাকে ফোন দিয়ে ৫০ হাজার টাকা দিতে চাপ দেয় এবং নাজমুলকে মারধর করেন।
একপর্যায়ে নাজমুলের বন্ধুরা মতিহার থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে এবং রুয়েটের কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র শাহ আলম রাতুল, কামরান সিদ্দিক রাশেক এবং নূর মোহাম্মদ নাবিলকে আটক করে থানায় নিয়ে আসে। পরের দিন (৮ ফেব্রæয়ারী) বুধবার ভুক্তভোগী ইনিস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) ছাত্র মোঃ নাজমুল হাসান বাদী হয়ে আটককৃত ৩জনসহ ছাত্রীলীগ নেতা হৃদয়ের বিরুদ্ধে মতিহার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৪, তাং-৮/২/২০২৩। মামলার পর থেকে ছাত্রলীগ নেতা হৃদয় পলাতক ছিলো। শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা।
শনিবার দুপুরের দিকে অপহরণ ও চাঁদাবাজির মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com