বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

News Headline :
ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা- মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা কুষ্টিয়ায় বাউল সম্রাট ফকির লালন শাহ এর ১৩৪তম তিরোধান দিবস ২০২৪ উদযাপনের আজদ্বিতীয় দিন ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে লালন মেলা হতে চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন উদ্ধার ন্যায় বিচার পেলে আওয়ামী লীগের জীবনের স্বাদ মিটে যাবে-নওগাঁ জামায়াত আমির রাবি’তে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ২ নেতা গ্রেফতার ফুলবাড়ীতে বিএনপি‘র দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসীদের গুলি ল্যাংড়া বিপু গুলিবিদ্ধ পাবনায় স্বপনের অফিস ভাংচুর করলেন শিমুল সমর্থক হামলা-পাল্টা হামলা পাবনা র‌্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার পলাতক আসামী গ্রেফতার

আইন-শৃংখলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখার আহবান ডেপুটি স্পীকারের

Reading Time: < 1 minute

সংবাদ কিজ্ঞপ্তি :
সাঁথিয়া, পাবনা, ২৩ ফেব্রুয়ারি ২০২৩
সকল উন্নয়নের পূর্বশর্ত আইন-শৃংখলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখা। জনগন যেন উন্নত বিশ্বের মত অবাধে চলাফেরা করতে পারে সে দিকে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসন ও জনপ্রতিনিধিদের সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, খুন ও ডাকাতি থাকতে পারে না। স্মার্ট প্রশাসন ও রাজনীতিবীদদের সমন্বয়ে আইন শৃংখলা পরিস্থিতি হবে জনবান্ধব। আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু সাঁথিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  ‘উপজেলা আইন শৃংখলা সভা’য় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সভায় মাদকদ্রব্য আটকসহ সাঁথিয়া ও আতাইকুলা থানার অফিসার ইনচার্জ আইন শৃংখলা ব্যবস্থার সার্বিক চিত্র তুলে ধরেন। আইন শৃংখলা সভাশেষে একই ভেন্যুতে আয়োজিত আশ্রয়ণ-২ প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভায় ডেপুটি স্পীকার বলেন, শেখ হাসিনার বাংলাদেশে কেউ গৃহহীণ থাকবে না।  প্রকল্পটির সদস্য সচিবের তথ্যমতে এই উপজেলার হালনাগাদ তথ্যানুযায়ী গৃহের আবেদনকারী সকলের জন্য গৃহনির্মান কাজ একেবারে শেষ পর্যায়ে রয়েছে। সাঁথিয়া উপজেলাকে এখন গৃহহীণমুক্ত ঘোষণা করা যায়। এরপরও কেউ বাদ থাকলে তাকেও ঘর দেওয়া হবে। মোঃ শামসুল হক টুকু আজ নন্দনপুর কে টি এস আয়শা খাতুন উচ্চ বিদ্যালয়, সিলন্দা উচ্চ বিদ্যালয় ও হাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, আমাদের শিক্ষার্থীদের জ্ঞান – বিজ্ঞানে ও নৈতিকতায় উন্নত করার পাশাপাশি তাদেঁর খেলাধুলা ও সাংস্কৃতিক জগতে সমানভাবে অংশগ্রহণ করাতে হবে। পরিপূর্ণ একজন মানুষ হিসেবে গড়ে তুলতে সরকার সব ধরণের সুযোগ সুবিধা প্রদান করছে। এসময় তিনি সিলন্দা উচ্চ বিদ্যালয়ে নির্মিত ৪ তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন উদ্বোধন করেন।
সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চুসহ, উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যান ও স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ , স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
স্বাক্ষরিত-(মোঃ শোয়াইব), সহকারী পরিচালক (গনসংযোগ), বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com