মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

News Headline :
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মারিশ্যা-দীঘিনালা সড়কের মাটি সরে গিয়ে দূর্ভোগে জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছেঃ-নওগাঁর নবাগত ডিসি রাজশাহীতে শিক্ষার্থী হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে শুটার রুবেল পাবনায় সাংবাদিকের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে  বিএনপির দোয়া  মাহফিল অনুষ্ঠিত  পাবনার হেমায়েতপুরে কারামুক্ত বিএনপি নেতা-কর্মীদের সংবর্ধনা ও আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন বাঘাইছড়িতে বিএনপির দুই নেতা বহিষ্কার ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত পাবনার সুজানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের পথসভা অনুষ্ঠিত

কলকাতার এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের ভেতর মদন মিত্রের প্রথম সিনেমার টেলার লঞ্চ হয়ে গেল

Reading Time: 2 minutes

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা:
আজ কলকাতার এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের ভেতর, মদন মিত্রের প্রথম সিনেমার টেলার লঞ্চ হয়ে গেল। আজ ১১ই আগস্ট শুক্রবার, দুপুর ঠিক আড়াইটায়, মদন মিত্র মহাশয় এর প্রথম সিনেমা OH LOVELY অফিসিয়াল ট্রেলার লঞ্চ করল, সাথে সাথে একটি গানেরও প্রমো লঞ্চ হয়ে গেল। উপস্থিত ছিলেন মাননীয় কামারহাটির বিধায়ক মদন মিত্র মহাশয়, একদিকে তিনি বিধায়ক, আরেক দিকে তিনি গায়ক এবং আজ প্রমাণ করে দিলেন তিনি একজন অভিনেতা, যার সিনেমা আজ মেট্রো চ্যানেলে সূচনা হলো, এছাড়া উপস্থিত ছিলেন হরণাথ চক্রবর্তী মহাশয়। যাহার পরিচালনায় এই সুন্দর একটি সিনেমার সূচনা, এ ছাড়া উপস্থিত ছিলেন এই সিনেমায় যারা অভিনয় করেছেন অভিনেতা-অভিনেত্রী, সুর দিয়েছেন সবাই।
আজকের এই সিনেমার অফিশিয়াল ট্রেলারে একটা অন্যরকম মুহূর্ত ফুটে উঠলো অনেকেরই প্রশ্ন জেগেছে মাননীয় বিধায়ক কামারহাটির মদন মিত্র মহাশয় কি রাজনীতি ছেড়ে এবার সিনেমায় নামবেন, মেট্রো মেট্রো স্টেশনে অগণিত দর্শক এই অনুষ্ঠান দেখার জন্য ভিড় করে ফেলে,। কারণ কোনদিন এই ভাবে মেট্রো স্টেশনের ভেতরে কোন সিনেমা লঞ্চ হয়নি, শুধু মেট্রো স্টেশনেই নয়, একইভাবেই মদন মিত্র মহাশয় জানালেন ,আমরা মেট্রো করে গিয়ে দমদম স্টেশনেও একই ভাবে এই অনুষ্ঠান করব। শুধু তাই নয় সাধারণ মানুষের কাছে যাতে মুখে মুখে পৌঁছে যায় আমি বেশ কিছু স্টিকার তৈরি করিয়েছি oh lovely যেগুলি মোবাইলে লাগিয়ে সাধারণ মানুষ ঘুরতে পারবেন।, দেখাতে পারবেন ,এছাড়াও আমি ইনকোডার টিভিতে চালানোর ব্যবস্থা করেছি, যাতে মানুষ অফিস ফেরত গানটি বারবার শুনতে পায়। সাংবাদিকদের কিছু প্রশ্নের উত্তরে তিনি বলেন জানিনা বইটা কেমন হয়েছে তবে আমার বিচারই বিচার নয় সাধারণ মানুষ বলবে গানটা শুনে সিনেমাটা দেখে কারণ এটি সম্পূর্ণ প্রেমের গল্প নিয়ে তৈরি তাই গানগুলি যে জমজমাট হয়েছে সেটা আপনারা স্বচক্ষে দেখতেই পাচ্ছেন বাকি সব কিছু জবাব দেবে, ২৫ তারিখে সিনেমাটির লঞ্চ করলে সিনেমা প্রেমিরাও দর্শকেরা, আমরা আজ প্রশ্ন করলে তিনি বিভিন্নভাবে উত্তর দেওয়ার চেষ্টা করেছেন তার সাথে সাথে পশ্চিমবঙ্গে রাজনীতি যে সকল অবস্থা সেগুলো বর্ণনা করেছেন আমাদের প্রশ্নের উত্তরের মধ্য দিয়ে, আজ সারা মেট্রো উল্লাসে উল্লাসিত মদন মিত্র সিনেমার ট্রেলার দেখার জন্য, এমনকি গানটাও সবার মুখে মুখে, আর সামনে মদন মিত্র মহাশয় কে পেয়ে সেলফি তোলার ব্যস্ততা সকল দর্শকদের,. একের পর এক সেলফি দিচ্ছেন মদন মিত্র মহাশয় কোনভাবেই তিনি বিরক্ত হননি, শুধু একটা কথাই তিনি জানিয়ে দিলেন আমার এই প্রথম ছবি‌, আশা করছি দর্শকদের ও সিনেমা প্রেমীদের মন জয় করবে, আর আমি রাজনীতিতে থাকবো না সিনেমায় থাকবো ,সেটা আপনারা যেটা ভালো বুঝবেন মনে করবেন। কি করলে ভালো হবে, সেটা আপনাদের উপরেই নির্ভর করছে। আমি যে প্রতি মঞ্চে ও লাভলীর গানটি এক ঝলক করে শুনাতাম আজ তা সম্পূর্ণ হল। আপনারা প্রেমের গল্প দেখুন গানগুলি শুনুন এবং আনন্দে উপভোগ করুন।

Please Share This Post in Your Social Media

Design & Developed BY Hostitbd.Com